কলকাতা 

Mamata Banerjee: পুর নির্বাচনকে সামনে রেখে দলের মধ্যে যে অন্তর্দ্বন্দ্ব প্রকট হয়েছে তা সামাল দিতে শনিবার কালীঘাটের বাড়ীতে জরুরি বৈঠকে বসছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক সহ সব প্রথম সারির নেতা আমন্ত্রিত

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : পুর নির্বাচনে প্রার্থী তালিকা থেকে শুরু করে অন্যান্য বিভিন্ন বিষয় নিয়ে দলের মধ্যে অন্তদ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে তা নিয়ে এবার বৈঠকে বসতে চলেছেন তৃণমূল দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আগামীকাল শনিবার বিকেল পাঁচটায় কালীঘাটের বাড়িতে মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক করবেন। এ বৈঠকে উপস্থিত থাকবেন দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী কমিটির সদস্যরা এবং সাংগঠনিক নেতারা।

তৃণমূল সূত্রে খবর, দলের শীর্ষ নেতাদের বৈঠকে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন দলনেত্রী। রাজ্যে পুরভোটের আবহে দলের অন্দরে তৈরি হওয়া দ্বন্দ্বের পরিবেশ ঘিরে বেশ অস্বস্তিতে শাসকদল। এই পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণ করতে এই জরুরি বৈঠকের ডাক দিয়েছেন মমতা।

Advertisement

তৃণমূলের সূত্রের দাবি, দলীয় সংগঠন এবং পুরনির্বাচন নিয়ে আলোচনা হবে বৈঠকে। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সী থেকে শুরু করে সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, দলের সাংগঠনিক দায়িত্বে যাঁরা আছেন, তাঁদের প্রত্যেককেই বৈঠকে ডাকা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ