কলকাতা 

Babul Supriyo : রাজ্যপালের নির্দেশে মত ডেপুটি স্পিকার আগামীকাল বুধবার বাবুল সুপ্রিয়কে শপথ গ্রহণ করাবেন

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : রাজ্যপালের নির্দেশ মোতাবেক শেষ পর্যন্ত স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় ডেপুটি স্পিকার আশীষ বন্দ্যোপাধ্যায়কেই দায়িত্ব দিলেন বালিগঞ্জের নবনির্বাচিত জনপ্রতিনিধি বাবুল সুপ্রিয়কে বিধায়ক হিসেবে শপথ গ্রহণ করানোর। বাবুল সুপ্রিয়র শপথ গ্রহণ অনুষ্ঠান নিয়ে রাজ্যপাল আপত্তি তুলেছিলেন তিনি বাবুলকে শপথের নেওয়ানোর দায়িত্ব দিয়েছিলেন ডেপুটি স্পিকার আশীষ বন্দ্যোপাধ্যায়কে।

কিন্তু ডেপুটি স্পিকার আশীষ বন্দোপাধ্যায় প্রথমে শপথ গ্রহণ করাতে রাজি হননি। তিনি বলেছিলেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় আছেন তাকে বাদ দিয়ে রাজ্যপাল কেন আমাকে দিয়ে শপথ গ্রহণের ব্যবস্থা করলেন তা বুঝে উঠতে পারছি না। কিন্তু রাজ্যপাল প্রথম থেকেই বলে এসেছেন ডেপুটি স্পিকার আশীষ বন্দোপাধ্যায় বালিগঞ্জের নবনির্বাচিত বিধায়ক বাবুল সুপ্রিয়কে শপথ গ্রহণ করাবেন।

Advertisement

শেষ পর্যন্ত রাজ্যপালের নির্দেশেই মান্যতা দিয়ে ডেপুটি স্পিকার আশীষ বন্দোপাধ্যায় আগামীকাল বুধবার বিধানসভার নওশের আলী কক্ষে বাবুল সুপ্রিয়কে শপথ গ্রহণ করাবেন।

বিষয়টি নিয়ে অধ্যক্ষ বিমানবাবু জানিয়েছেন, ”বালিগঞ্জ কেন্দ্রে ভোটাররা বিধায়ককে নির্বাচিত করেও তার পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছেন। এটা গণতন্ত্রের পক্ষে শুভ নয়। তাই আমি ডেপুটি স্পিকারকে অনুরোধ করেছি বাবুল সুপ্রিয়কে শপথবাক্য পাঠ করানোর জন্য।”

 

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ