কলকাতা 

তিন দিন চুপ থাকার পর জনমতের চাপে নিহত আনিসের বাবাকে নবান্নে ডেকে পাঠালেন মমতা, বাড়িতে গেলেন মন্ত্রী সাংসদ ও বিধায়ক, এখনও অধরা খুনীরা!

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : জনমতের চাপে শেষ পর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাত্রনেতা আনিস  খুনের প্রকৃত কারণ জানতে তার বাবাকে নবান্নে থেকে পাঠালেন। আজ সোমবার বিকেল তিনটে আনিসের বাবার সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সকালেই তার বাড়িতে যান পঞ্চায়েত মন্ত্রী পুলক রায় এলাকার সংসদ সাজেদা আহমেদ ও বিধায়ক সুকান্ত পাল।

আনিসের বাবা এবং দাদার সঙ্গে কথা বলেন তাঁরা। মন্ত্রী পুলক রায়ের মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের নবান্নে ডেকে পাঠান। দুপুর তিনটে নাগাদ সময় দিয়েছেন মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee)। তবে নিহতের দাদা বলেছেন “বাবা অসুস্থ। হাই প্রেশার। সুগারের সমস্যা রয়েছে। চিকিৎসককে ডেকে পাঠানো হয়েছে। তিনি দেখুন। তারপর যাবেন কিনা সিদ্ধান্ত নেব।” তিনি আরও জানান, “দিদির উপর ভরসা রয়েছে। পুলিশের উপর নেই।”

Advertisement

এদিকে, মন্ত্রী পুলক রায়কে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বিক্ষোভকারীদের দাবি, হত্যাকাণ্ড ঘটে গত শুক্রবার রাতে। সোমবার সকাল পর্যন্ত কেন কাউকে গ্রেপ্তার করা হল না, সেই প্রশ্নও তোলেন তাঁরা। বিক্ষোভকারীদের সঙ্গে কথাও বলেন মন্ত্রী। নিহত ছাত্রনেতার পরিবারের পাশে রাজ্য সরকার রয়েছে বলেই আশ্বাস দেন তিনি। মৃত্যু নিয়ে অযথা রাজনীতি না করারও বার্তা দেন মন্ত্রী। আনিস খানের পরিবার সুবিচার পাবেন বলেও আশ্বাস তাঁর।

গত শুক্রবার রাতে পুলিশের পোশাকধারী চারজন বাড়িতে আসে। একজন বাবার সঙ্গে দাঁড়ির কথাবার্তা বলে। তিনজন ছাদে উঠে ছেলেকে ঠেলে ফেলে দিয়ে খুন করে বলেই অভিযোগ। এই ঘটনার পর তিনদিন কেটে গেলেও অধরা অভিযুক্ত। এখনও কাটেনি মৃত্যুরহস্যের জট। এই ঘটনার পর থেকেই আতঙ্কে দিন কাটছে আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রের পরিবারের।

বাড়ির সামনে মোতায়েন বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশকর্তারা। তবে এখনও সিবিআই তদন্তের দাবিতেই সরব নিহতের বাবা এবং দাদা সাবির খান।

 

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ