কলকাতা 

সুরাফ হোসেনের ওপর নির্যাতনকারী পুলিশ কর্মীদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা নেওয়ার দাবিতে জেলাশাসকের কাছে ডেপুটেশন দিতে গিয়ে গ্রেপ্তার মানবাধিকার কর্মীরা

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানার বেনিয়া বউ গ্রামের বাসিন্দা পুলিশকর্মী সুরাফ হোসেন এর ওপর যে নারকিয় অত্যাচার চালানো হয়েছিল তার ইনসাফের দাবিতে আজ ২৮ শে সেপ্টেম্বর মঙ্গলবার  জেলাশাসককে ডেপুটেশন দেওয়ার সিদ্ধান্ত নেয় বেশ কয়েকটি গণসংগঠন।

ডেপুটেশন দেয়ার উদ্দেশ্যেই আজ দুপুরে হাজরা মোড়ে   বিভিন্ন গণসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত হন। এরপর হাজরা মোড় থেকে মিছিল করে দক্ষিণ 24 পরগনা জেলা শাসকের দপ্তর আলিপুর যাওয়ার জন্য প্রস্তুতি নেওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ এদের সকলকেই গ্রেপ্তার করে। এদের সকলকে গ্রেফতার করে লালবাজারে নিয়ে যাওয়া হয় বলে খবর পাওয়া গেছে।

Advertisement

যেসব গণসংগঠন আজ সুরাফ হোসেন এর উপর অত্যাচারের বিচার চেয়ে জেলাশাসকের দ্বারস্থ হয়েছিলেন সেই সব সংগঠনগুলি হল,অধিকার, এপিডিআর, পপুলার ফ্রন্ট, বন্দিমুক্তি কমিটি, একুশের ডাক, সেভ ডেমোক্রেসি।

যারা গ্রেফতার হয়েছেন তারা হলেন,নাতাশা খান, শাওন দাস, জুবি সাহা, দেবাঞ্জন চক্রবর্তী, আনিসুর রহমান, রঞ্জিত শুর, জগদীশ সরদার,সরোজ মন্ডল, নবকুমার বিশ্বাস, দেবাশীষ ভট্টাচার্য, তায়েদুল ইসলাম, সুমিত ঘোষ, চঞ্চল চক্রবর্তী, আদবাব আলম, রাজেশ ফকির,, ইলিয়াস গাজি সহ আরো অনেকে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ