কলকাতা 

Crime: শনিবার সকালে তিলজলায় গুলি-বোমাবাজি, গুলিবিদ্ধ ছেলে, আক্রান্ত বাবা, চাঞ্চল্য এলাকায় , তদন্তে পুলিশ

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : শনিবার সাত সকালে খোদ কলকাতা শহরে দিনের বেলা গুলিবিদ্ধ হলেন এক ব্যক্তি , একই সঙ্গে আহত হলেন ওই ব্যক্তির বাবা। এই ঘটনা কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল ৭টা নাগাদ গুলি চলে তিলজলা রোডে। বোমাবাজির ঘটনাও ঘটে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন রাজু রায় নামে এক ব্যক্তি। অভিযোগ, রাজুর প্রতিবেশীরাই তাঁকে লক্ষ্য করে গুলি চালান। পুলিশ সূত্রে খবর, হামলাকারীদের বিরুদ্ধে সমাজবিরোধী কাজে যুক্ত থাকার অভিযোগ রয়েছে।

Advertisement

ঘটনায় আক্রান্ত হন রাজুর বাবাও। বাবা ও ছেলেকে দু’টি পৃথক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।স্থানীয়দের অভিযোগ, জনৈক জীবৎ রায় ও তাঁর ভাইদের কাজকর্মে তাঁরা অতিষ্ঠ। এঁরা সবাই আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরেন বলে অভিযোগ। অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক অপরাধের মামলা রয়েছে বলে জানাচ্ছেন তাঁরা।

জানা গিয়েছে, সকালে বাজার করে ফেরার পথে রাজুকে আচমকা আক্রমণ করা হয়। তাঁকে গুলি চালানোর সময় বাধা দিতে ছুটে আসেন তাঁর বাবা। সে সময় তাঁকে ছুরি দিয়ে আক্রমণ করা হয় বলে অভিযোগ। এর পর চলে বোমাবাজি।এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশ বাহিনী। তবে কী কারণে এই আক্রমণ তা এখনও পরিষ্কার নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ