কলকাতা 

বধূ খুনে অভিযুক্ত কলকাতা পুলিশের সাব ইন্সপেকটর

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : কলকাতা পুলিশের এসআই সুরজিৎ রায়ের বাড়ি থেকে অগ্নিদগ্ধ অবস্থায় তার স্ত্রী সোনালি দাসকে উদ্দার করা হয় । পরে তাঁকে সঙ্গে সঙ্গে ডিসান হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাতেই তার মৃত্যু হয় । এরপরেই সোনালী দাস বা সুরজিৎ রায়ের স্ত্রীর আত্মীয়-স্বজনরা অভিযোগ করেন , সুরজিৎ রায় তার স্ত্রীকে খুন করেছেন । অভিযুক্ত পুলিশ কর্মী হেয়ার স্ট্রিট থানায় কর্মরত ।

উত্তর ২৪ পরগনার রথতলার কামারহাটির বাসিন্দা সুরজিৎ রায়। পরিবার সূত্রে খবর, কয়েক বছর আগে হেয়ার স্ট্রিট থানার সাব ইন্সপেক্টর সুরজিৎ রায়ের সঙ্গে বিয়ে হয় সোনালি দাসের। মৃতার পরিবারের অভিযোগ, তাঁর স্বামী-ই তাঁকে খুন করেছেন। পরিবারের আরও অভিযোগ, বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করতে গেলে অভিযোগ নিতেও অস্বীকার করেন থানায় দায়িত্বে থাকা পুলিসকর্মীরা।

Advertisement

তাঁদের দাবি, প্রভাব খাটিয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন অভিযুক্ত স্বামী সুরজিৎ রায়। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এদিকে কীভাবে অগ্নিদগ্ধ হলেন সোনালি দাস? সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।কলকাতা পুলিশ সূত্রে জানা গেছে , সোনালি দাসের রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ হওয়ার ঘটনার তদন্ত চলছে । কোনোভাবেই কাউকে আড়াল করা হবে না।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ