কলকাতা 

প্রয়াত বিশিষ্ট সমাজসেবী ও তৃনমূল কংগ্রেসের নেতা খালিদ এবাদুল্লাহ

শেয়ার করুন

বুলবুল চৌধুরী : বিশিষ্ট সমাজসেবী ও তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক খালিদ এবাদুল্লাহ ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। তিনি একজন রাজনীতিবিদ হলেও সকলের প্রিয় পাত্র ছিলেন। খুব অল্প বয়সেই ব্যবসায়ী হিসেবে সাফল্য লাভ করেছিলেন। প্রথম জীবনে সোমেন মিত্রের হাত ধরে কংগ্রেসে যোগ দিয়েছিলেন পরবর্তীতে মানস ভুঁইয়া তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর তিনি তৃণমূলে যোগ দেন।

তিনি বেশ কয়েকবার কংগ্রেসের প্রার্থী হিসাবে বিধানসভা ভোটে দাড়িয়ে ছিলেন । খালিদ এবাদুল্লাহ মানুষ হিসেবে খুব ভালো ছিলেন। জানা গেছে আজ সকালে হঠাৎ হূদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তাঁর মৃত্যুতে কলকাতার সংখ্যালঘু সমাজে শোকের ছায়া দেখা দিয়েছে। আজ মাগরিবের নামাজের পর মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

Advertisement

ইবাদুল ইসলামের সংযোজন: খালিদ এবাদুল্লাহ একজন সমাজসেবী হিসাবে উদার ভাবে মানুষের সেবা করে গেছেন। কখনো তাকে আমরা রেগে যেতে দেখিনি। অবাঙালি হওয়া সত্বেও বাংলা ভাষাটা ভালোভাবে রপ্ত করেছিলেন। বাংলা তথা বাঙ্গালীদের উন্নয়নের জন্য তিনি সব সময় চিন্তা করতেন এটাই খালিদ এবাদুল্লাহ প্রধান বৈশিষ্ট্য ছিল। আল্লাহ তাকে জান্নাত নসিব করুক এই দোয়া করি।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ