কলকাতা 

জেলা পরিষদের কর্মাধ্যক্ষ একেএম ফারহাদের উদ্যোগে দূর্ঘটনাগ্ৰস্থ দেগঙ্গার ছাত্রটির উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হলো এসএসকেএমে

শেয়ার করুন

বিশেষ প্রতিবেদন,দেগঙ্গা :  বৃহস্পতিবার টাকি রোডে পথ দূর্ঘটনায় প্রাণ হারিয়েছিল ইরফান আলি নামে এক আলিম (মাধ্যমিক) পরীক্ষার্থী। গুরুতর জখম হয় আর এক বাইক আরোহী মোঃ আমিনুর ইসলাম ও ভ্যানচালক।

দূর্ঘটনায় আহত ছাত্রের পরীক্ষা হাসপাতালের বেডে রাইটারের সাহায্যে ব্যবস্থা করা হয়।শনিবার মাদ্রাসার শিক্ষক ও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা ও সবরকমের সহযোগিতায় বোর্ডের অন্যতম সদস্য তথা কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ যেভাবে ছাত্রটির পাশে সবরকমের সহযোগিতা বাড়িয়ে দিয়েছে তা প্রশংসিত হচ্ছে জনমানসে।

Advertisement

বলাবাহুল্য শনিবার রাতে প্রশাসনিক কর্মকর্তা ও পিজি হাসপাতালের ডাক্তারদের সঙ্গে আলাপচারিতার পর আহত ছাত্রটির উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করাতে একেএম ফারহাদ এর তৎপরতা ছিল লক্ষ্যণীয়।

ছেলেটির পাশে দাঁড়াতে পেরে একেএম ফারহাদ জানান মানুষের পাশে থেকে কাজ করতে ভালো লাগে। অসহায় মানুষের জন্য কিছু করলে মহান আল্লাহ খুশি হয় বলে তিনি জানান।তাই যতদিন সম্ভব মানুষের পাশে থেকে কাজ করে যাবে বলে তিনি জানান। ছাত্রটির সুস্থতার জন্য সকলের প্রচেষ্টা প্রশংসনীয় বলে মনে করেন একেএম ফারহাদ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ