জেলা 

“এটা ম্যান মেড নয়, মোদি মেড ডিজাসস্টার” দেশজুড়ে করোনা পরিস্থিতির ভয়বহতা নিয়ে মোদীকে কটাক্ষ মমতার

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : দেশজুড়ে করোনার সুনামীর জন্য এবার সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কাঠগড়ায় তুললেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । আজ বুধবার তিনি দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে এক নির্বাচনী প্রচার সভায় বক্তব্য রাখছিলেন । সেখানে তিনি মোদীকে নিশানা করে বলেন , “এটা ম্যান মেড নয়, মোদি মেড ডিজাসস্টার।”

করোনা পরিস্থিতির কারণে ইতিমধ্যেই সভায় কাটছাঁট করেছেন তৃণমূল সুপ্রিমো। ভোটের আগে কলকাতায় মাত্র একটি সভা করবেন তিনি। জেলায় জেলায় সভা করলেও সময়সীমা অনেকটাই কমিয়ে ফেলেছেন। কারণ করোনা। জমায়েত থেকে ছড়াতে পারে সংক্রমণ। বুধবার বালুরঘাটেও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিনি। কিন্তু সেখানেও নিশানায় ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Advertisement

মঙ্গলবার রাতে দেশবাসীর উদ্দেশে বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। বলেছেন, “তুফানের মতো করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। আপনারা যে পীড়া সহ্য করছেন, তা আমি জানি। যাঁরা আপনজনদের হারিয়েছেন তাঁদের প্রতি আমার সমবেদনা রইল। এই চ্যালেঞ্জ খুব বড়। কিন্তু আমাদের সবাইকে মিলে এই বিপদের মোকাবিলা করতে হবে।” আশ্বাস দেন পাশে থাকার।

এই প্রসঙ্গ টেনেই এদিন মোদিকে তুলোধোনা করেন মমতা। বলেন, “করোনা পরিস্থিতি জটিল করে, বাড়িয়ে দিয়ে এখন উনি জনগণের উপর ছেড়ে দিচ্ছেন। এটা হতে পারে না। এটা ম্যান মেন ডিজাসস্টার নয়। এটা মোদি মেড।” মমতার কথায়, “বহুবার বলেছি, বহিরাগতদের এনে ওরাই রোগ ছড়াচ্ছে।”

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ