জেলা 

Panihati Murder: কাউন্সিলর হত্যার সাত দিনের মধ্যে আবার খুন পানিহাটিতে, এলাকায় চরম উত্তেজনা ও চাঞ্চল্য দেখা দিয়েছে

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : কলকাতার সন্নিকটে অবস্থিত পানিহাটি পৌরসভা এলাকায় ফের খুন। মাত্র সাত দিনের ব্যবধানে দুইজন খুন ঘিরে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। গত সপ্তাহে খুন হয়েছিলেন তৃণমূল কংগ্রেসের নবনির্বাচিত আট নম্বর ওয়ার্ডের জনপ্রতিনিধি অনুপম দত্ত ঠিক তার এক সপ্তাহ পর সাত নম্বর ওয়ার্ডে খুন হলেন এক মুসলিম ব্যক্তি।

কাকতালীয় হলেও সত্য ,গত সপ্তাহে রবিবার পানিহাটির ৮ নম্বর ওয়ার্ডেই খোলাবাজারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে অনুপমকে গুলি করে হত্যা করা হয়েছিল। তার সাত দিনের মধ্যে ঠিক পাশের ওয়ার্ডেই আজ শনিবার আরও একটি খুনের ঘটনায় আতঙ্ক আরও বাড়ল স্থানীয়দের মধ্যে।

Advertisement

শনিবার বিকেল ৫টা নাগাদ আরমানের ক্ষতবিক্ষত ও রক্তাক্ত দেহ উদ্ধার হয়। এর পরেই খড়দহ থানায় খবর দেন স্থানীয়েরা। মৃত ব্যক্তির নাম শেখ আরমান। তাঁর বয়স ৩৫। পুলিশ সূত্রে খবর, দিন ১৫ আগেই জেল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি। শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন থাকায় পুলিশের অনুমান, আরমানকে ভোজালিকে দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে।

আরমানের পরিবারের অভিযোগ, জেল থেকে ছাড়া পাওয়ার পর থেকেই হুমকি ফোন পাচ্ছিলেন আরমান। এর পর শনিবার মৌলানা সেলিম রোডে তাঁকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়। ছানা নামে স্থানীয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছেন আরমানের মাসি।

এলাকায় ইতিমধ্যেই বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। আরমানের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। পুলিশের বক্তব্য, ছানা নামে যে ব্যক্তির বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে, তাঁর খোঁজ চলছে। ঠিক কী কারণে আরমানকে খুন করা হয়েছে আর কেনই বা তাঁকে হুমকি ফোন করা হচ্ছিল (পরিবারের দাবি), তা খতিয়ে দেখা হচ্ছে। এ ছাড়াও অনুপমের হত্যার সঙ্গে আরমান খুনের কোনও যোগসূত্র আছে কি না, তা-ও দেখা হচ্ছে বলে জানাচ্ছে পুলিশ সূত্র।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ