জেলা 

Panihati Shoot Out: পানিহাটিতে তৃণমূল কাউন্সিলর খুনে শ্যুটার গ্রেফতার

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : পানিহাটি পুরসভার তৃণমূল কাউন্সিলর  খুনে শ্যুটার গ্রেফতার। ধৃত শ্যুটারের নাম অমিত পণ্ডিত। ওই যুবকের বাড়ি নদিয়ার হরিণঘাটায়। গুলি চালানোর পর পায়ে হেঁটে পালায় ওই যুবক। পরে আগরপাড়া (Agarpara) থেকে গ্রেফতার করা হয় আততায়ীকে। আজ ধৃত যুবককে তোলা হবে আদালতে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, পাড়ার দোকানের সামনে স্কুটারে বসে কথা বলছেন তৃণমূল কাউন্সিলর। হঠাৎ দেখা গেল নীল-ডোরা কাটা টি-শার্ট পরা এই যুবককে। কেউ কিছু বুঝবার আগেই পকেট থেকে বন্দুক বের করে কাউন্সিলরের মাথা লক্ষ্য করে গুলি চালাল সে। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি। বাইক থেকে ছিটকে পড়লেন তৃণমূল কাউন্সিলর।

Advertisement

রবিবার ভরসন্ধেয় খুন হয়ে গেলেন উত্তর ২৪ পরগনার পানিহাটির ৮ নম্বর ওয়ার্ডের সদ্য নির্বাচিত তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। গুলিবিদ্ধ তৃণমূল কাউন্সিলরকে বেলঘরিয়ার জেনিথ হাসপাতালে নিয়ে যাওয়া হলে হলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মা। খতিয়ে দেখেন গোটা এলাকা। পানিহাটির তৃণমূল কাউন্সিলরকে খুনের প্রতিবাদে তেঁতুলতলা মোড়ে দীর্ঘ সময়ের জন্য বি টি অবরোধ করেন তৃণমূল কর্মীরা। ব্যাপক যানজট তৈরি হয় বিটি রোডে।

এবিষয়ে তৃণমূল কংগ্রেসের দমদম-ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি পার্থ ভৌমিক বলেন, “ও বিজেপির এক বড় মাথাকে হারিয়েছিল, আমি এখনই এর বেশি কিছু বলতে চাইছি না, পুলিশকে জানিয়েছি সব, পুলিশের ওপর আস্থা আছে, বিজেপি সার্বিক ভাবে হারের পর সন্ত্রাস তৈরি করছে, তবে এখনই এনিয়ে কারোর বিরুদ্ধে নির্দিষ্ট করে অভিযোগ করছি না।’’


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ