জেলা 

তৃণমূল নেত্রীর নির্দেশে পরেই সরানো হল পূর্ব-মেদিনীপুরের দুই তৃণমূল নেতাকে

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : দলনেত্রীর কড়া অবস্থানের পরেই শুভেন্দু ঘনিষ্ঠ দুই তৃণমূল নেতাকে সরিয়ে দিল দল ।  পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের দলীয় সভাপতি মেঘনাথ পালকে। একইসঙ্গে সরিয়ে দেওয়া হয়েছে ভগবানপুর ২ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি মানব পায়রাকে।

সূত্রের খবর, নন্দীগ্রামের ব্লক সভাপতিকে সরানোর কথা গতকালই বলেছিলেন দলনেত্রী। কিন্তু কোন অপেক্ষা না করেই তৃণমূলের শীর্ষ নেতৃত্ব এই দুই ব্লক সভাপতিকে তাঁদের পদ থেকে সরিয়ে দেয়। শুভেন্দু অধিকারীর সঙ্গে দল আর কোনও আলোচনায় যাবে না। দলীয় সূত্রে জানা গিয়েছে, নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের সভাপতি মনোনীত করা হয়েছে স্বদেশরঞ্জন দাসকে। ওই পদ থেকে সরানো হল মেঘনাথ পালকে। জানা গিয়েছে, শুভেন্দুর বাইক র‍্যালির অন্যতম উদ্যোক্তা ছিলেন মেঘনাথ পাল। অন্যদিকে ভগবানপুর ২ নম্বর ব্লকের সভাপতি হয়েছেন শশাঙ্ক শেখর জানা। সেখানে সভাপতি ছিলেন মানব পায়রা। দলীয় সূত্রে খবর, সম্প্রতি এঁদের সভাপতি পদে বহাল করা হয়েছিল।

Advertisement

পূর্ব মেদিনীপুরের জেলা সভাপতিকে গতকালই নির্দেশ দিয়েছিলেন তৃণমূল নেত্রী। আর কোন সময় না দিয়েই এই দুজন সভাপতিকে সরিয়ে দিয়ে ফের কড়া বার্তা দিল তৃণমূল শীর্ষ নেতৃত্ব।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ