জেলা 

রাজখোলা হাই মাদ্রাসায় ছাত্র ছাত্রীদের ভ্যাকসিন দেওয়া হল

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : মধ্য শিক্ষা পর্ষদের পাশাপাশি পশ্চিম বঙ্গ মাদ্রাসা শিক্ষা পর্ষদ অনুমোদিত রাজ্যের মাদ্রাসা গুলিতে ভ্যাকসিন দেওয়ার কর্মসূচি শুরু হয়েছে । গত কাল ৭ জানুয়ারী ২০২২ শুক্রবার ,রাজখোলার কৃর্তি সন্তান ও প্রখ্যাত শিক্ষাবিদ রাষ্ট্রপতি পুরষ্কার প্রাপ্ত অধ্যাপক মরহুম আলহাজ মওলানা মহাম্মদ আবদুল আহাদ সাহেব প্রতিষ্ঠিত মওলানা জামালুদ্দিন সিদ্দিকীয়া হাই মাদ্রাসা (উ. মা.)- য় হাওড়া জেলা ও ব্লক স্বাস্থ্য দপ্তর এবং উলুবেড়িয়া ২ নং বিডিওর নির্দেশ ও ব্যবস্থাপনায় ১৫ থেকে ১৮ বছর বয়সি ৩৩১ জন ছাত্র-ছাত্রিকে ভ্যাকসিন দেওয়া হয় ।

এদিন মাদ্রাসার ভার প্রাপ্ত প্রাধান শিক্ষক বদরুদ্দিন সিদ্দিকী, শিক্ষাকর্মী ও ভূমিদাতা আবদুল হাই জামাদার,ও একাধিক শিক্ষক মন্ডলী ও মাদ্রাসার প্রাক্তন ছাত্র ও পুলিশকর্মী নাজিবুল হাসান মল্লিক ও শিক্ষকমন্ডলীদের উপস্থিত ছিলেন এবং তাদের সক্রিয় সহযোগিতায় ভ্যাকসিন দেওয়ার কর্মসূচি সুষ্ঠভাবে সম্পন্ন হয়।

Advertisement

বিশিষ্ট শিক্ষক, লেখক ও মাদ্রাসার সম্পাদক জনাব এস এম শামসুদ্দিন সাহেব ছাত্র-ছাত্রিদের করোনা বিধি মেনে ভ্যাকসিন দেওয়া ও সুষ্টভাবে কাজ সম্পন্ন হওয়ায় আগত স্বাস্থ্যকর্মী,পুলিশকর্মী ও শিক্ষক মন্ডলীদের ধন্যবাদ জানান ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ