জেলা 

সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের সহযোগিতায় সরিষা ও নুরপূরে শতাধিক প্রতিবন্ধী ও ভারসাম্যহীনদের হাতে শীত বস্ত্র ও অন্যান্য উপহার তুলে দিলেন তৃণমূল যুব নেতা শামীম আহমেদ

শেয়ার করুন

সেখ আবদুল আজিম : নতুন বছরের শুরু থেকে রাজ্যের অন্যান্য জায়গার পাশাপাশি ডায়মন্ড হারবার ২ নং ব্লক সরিষায় তৃণমূলের প্রতিষ্ঠা দিবস  অন্যভাবে পালন করা হয়েছে। নূরপূরের মিশনারী অফ চ্যারিটিজের প্রায় শতাধিক প্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীনদের হাতে শীতবস্ত্র সহ নানা উপহার তুলে দেন ডায়মন্ড হারবার ২ নং ব্লক তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ।

উপস্থিত ছিলেন ২নম্বর ব্লক তৃণমূলের সভাপতি অরুময় গায়েন ,সরিষা অঞ্চলের অবজারভার তথা দলীয় পর্যবেক্ষক যুব নেতা সামিম আহমেদ, বিশিষ্ট আইনজীবী তথা যুব নেতা মেহবুব রহমান গায়েন সহ তৃণমূল নেতৃত্বরা। এর পাশাপাশি সরিষা হাসপাতালের চিকিৎসাধীন রোগীদের হাতে তুলে দেওয়া হয় উপহার। মূলত সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এই উপহার প্রদান।

Advertisement

এদিন দলীয় সকল নেতৃত্বকে কাছে পেয়ে খুশী নুরপুর মিশনারী অফ চ্যারিটির সকলেই। এদিন দলীয় পর্যবেক্ষক যুব নেতা শামিম আহমেদ মিশনারী অফ চ্যারিটির সকলকে জানায়, আগামী দিনে যেকোন সমস্যায় সাংসদ অভিষেক ব্যানার্জি পাশে আছেন এবং কোন অসুবিধা হলে অবশ্যই জানাতে বলেছেন ডায়মন্ড হারবার ২ নং ব্লকের যুব নেতা শামিম আহমেদ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ