জেলা 

পূর্ব বর্ধমানে প্রাক্তন সেনাকর্মীর রহস্যজনক মৃত্যু

শেয়ার করুন

কলকাতা প্রতিনিধি: কলকাতা থেকে ১২৫ কিলো মিটার দূরে পূর্ব বর্ধমানের কাটোয়ায় এক প্রাক্তন সেনাকর্মীর রহস্যজনক্যজনক মৃত্যু হল। মৃত সেনা কর্মীর নাম ঈদ মহম্মদ(৪৫)। বুধবার সকালে ঘরের মধ্যে তার মৃতদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।খবর পেয়ে কাটোয়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে কাটোয়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পরে কাটোয়া হাসপাতালে ময়নাতদন্ত করে এদিনই তার মৃতদেহ পাশের মুর্শিদাবাদ জেলার সালার থানার সালিন্দা গ্রামে দাফন করা হয়। প্রাথমিক তদন্তে পুলিসের দাবি মানসিক অবসাদ থেকে এই ঘটনা ঘটেছে।প্রাক্তন এই সেনাকর্মীর বাবাও একসময় সেনাবাহিনীতে চাকুরি করতেন।

Advertisement

ঈদ মহম্মদের আসল বাড়ি মুর্শিদাবাদের ভরতপুর থানার গীতগ্রাম।বাবা সেনাবাহিনীতে চাকুরি করার সময় মারা গেল তারা সালার থানার সালিন্দাতে মামার বাড়িতে চলে আসেন। ১৯৯৮ সালে ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেন।১৭ বছর চাকুরি করার পর তিনি অবসর নেন।এই ফাঁকেই তাঁর বিয়ে হয় মুর্শিদাবাদের ভরতপুর থানার করন্দীতে।তারপর পাকাপাকিভাবে বসবাস শুরু করেন পূর্ব বর্ধমানের কাটোয়ায়। তাঁর মৃত্যুতে পূর্ব বর্ধমান ও মুর্শিদাবাদের বিশাল এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে।রেখে গেলেন বিধবা মা, এক বোন, স্ত্রী ও তিন কন্যা।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ