দেশ 

নতুন বছরের প্রথম দিনেই দুঃসংবাদ দিল্লির গ্রেটার কৈলাসে নার্সিংহোমে আগুন! মৃত দুই, জখম ছয়

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক: ২০২৩ এর প্রথম দিন অর্থাৎ নতুন বছরের শুরুতেই আজ রবিবার সকালে দিল্লিতে দাউ দাউ করে জ্বলছে একটি নার্সিংহোম। এই প্রতিবেদন লেখা পর্যন্ত খবর নার্সিংহোমে সকাল পাঁচটা ১৪ নাগাদ আগুন লাগে আগুনে পুড়ে চিকিৎসাধীন দুই রোগীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে জখম হয়েছে অন্তত ৬ জন যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ চলছে ।

দিল্লির গ্রেটার কৈলাসে অবস্থিত এই নার্সিংহোমটি মূলত প্রবীণ নাগরিকদের চিকিৎসা চলে। তাঁদের দেখভালের ব্যবস্থা রয়েছে সেখানে। দিল্লি দমকল বিভাগ সূত্রে খবর, এদিন সকাল ৫টা ১৪ মিনিট নাগাদ আগুন লাগার খবর পায় তারা। সঙ্গে সঙ্গে দমকলের চারটি ইঞ্জিন ছুটে যায় ঘটনাস্থলে। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ শুরু হয়। চিকিৎসাধীন ২ জনের মৃত্যুর খবর মিলেছে। ৬ জনকে উদ্ধার করা হলেও তাঁদের চোট গুরুতর। এদিকে ঘন্টা কয়েকের চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে বলে সূত্রের খবর। পকেট ফায়ার এখনও রয়ে গিয়েছে। সেগুসি নেভানোর চেষ্টা চলছে।

Advertisement

নার্সিংহোমে কীভাবে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। দমকল বিভাগের কর্মীরা কারণ অনুসন্ধান চালাচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিট থেকেই আগুন ধরে যায় নার্সিংহোমে।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ