জেলা 

গভীর রাতে বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে চোর সন্দেহে গণপিটুনির শিকার হয়ে মারা গেলেন এক যুবক

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : গভীর রাতে বান্ধবীকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের একটি গ্রামে। রাত প্রায় এক টার সময় এক মহিলা এবং সঙ্গী পুরুষকে নিয়ে ঘুরে বেড়াতে দেখে গ্রামের মানুষের সন্দেহ হয়। তারা এদের দুজনকে চোর সন্দেহ করে মারধর শুরু করে। ঘটনার খবর পাওয়ার পর বারুইপুর থানার পুলিশ ছুটে গেলে শেষ রক্ষা হয়নি।

পুরুষ সঙ্গীটি হলে কলকাতার একজন প্রোমোটার।দক্ষিণ কলকাতার নেতাজিনগর থানা এলাকার বাসিন্দা অভীক মুখোপাধ্যায়। পেশায় প্রোমোটার। তাঁর বান্ধবী প্রিয়াঙ্কা সরকার। পেশায় বার ডান্সার। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত একটা নাগাদ বান্ধবী প্রিয়াঙ্কাকে নিয়ে বারুইপুরের বেগমপুর গ্রাম পঞ্চায়েতের ২০০ কলোনির কাছে যান অভীক। গভীর রাতে অচেনা যুবককে দেখতেই সন্দেহ হয় স্থানীয়দের। অভিযোগ, অভীক মুখোপাধ্যায়কে দেখে চোর সন্দেহে ঘিরে ধরা হয়। বেধড়ক মারধর করা হয় যুবককে। ঘটনাস্থলেই অচৈতন্য হয়ে পড়েন তরুণ প্রোমোটার।

Advertisement

রাত দু’টো নাগাদ বারুইপুর থানার পুলিশের কাছে খবর যায়। পুলিশ ঘটনাস্থলে গেলে গ্রামবাসীরা তাঁদের গাড়ি আটকে বিক্ষোভ দেখায়। ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। পুলিশের বিরুদ্ধে স্থানীয়রা ‘চোর’কে সহযোগিতা করার অভিযোগ তোলে। কোনওক্রমে পুলিশ সেখান থেকে অভীককে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করে।

 

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ