দেশ 

মমতার পথেই উত্তরপ্রদেশে যোগীকে হারাতে মাঠে নামছেন অখিলেশ

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে প্রচারে যেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায় । মূলত সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের ডাকেই তিনি উত্তরপ্রদেশ যেতে পারেন। আজ শনিবার ঝাঁসির এক সভায় অখিলেশ যাদব বিজেপিকে আক্রমণ করার পাশাপাশি কংগ্রেসকেও আক্রমণ করেন ।

এদিন ঝাঁসিতে ‘বিজয়যাত্রায়’ অংশগ্রহণ করে বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অখিলেশ। বলেন, “২০২২-এর বিধানসভা নির্বাচনে উত্তরপ্রদেশ থেকে ধুয়েমুছে সাফ হয়ে যাবে বিজেপি। পশ্চিমবঙ্গে যেমনটা হাল হয়েছিল গেরুয়া শিবিরের।” এরপরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে “স্বাগত” জানান অখিলেশ। বলেন, “আমি ওঁকে (মমতা বন্দ্যোপাধ্যায়) স্বাগত জানাচ্ছি। উনি যেভাবে বাংলা থেকে বিজেপিকে সাফ করেছেন, সেইভাবেই উত্তরপ্রদেশের আগামী নির্বাচনে শাসকদলকে ক্ষমতা থেকে হটিয়ে দেবে উত্তরপ্রদেশের জনতা।”

Advertisement

পুরোনো জোটসঙ্গী কংগ্রেস সম্পর্কে অখিলেশের মন্তব্য, আগামী নির্বাচনে রাজ্যে কংগ্রেস ‘শূন্য’ হয়ে যাবে। সমাজবাদী পার্টির নেতার কথায়, “উত্তরপ্রদেশের মানুষ কংগ্রেসকে পরিত্যাগ করেছে। আগামী নির্বাচনে রাজ্যে কংগ্রেস শূন্য হয়ে যাবে।”

বৃহস্পতিবার মোরাদাবাদের (Moradabad) একটি জনসভায় প্রিয়াঙ্কা গান্ধী বঢড়া (Priyanka Gandhi Vadra)  অভিযোগ করেছিলেন, লখিমপুরে কৃষক মৃত্যুর প্রতিবাদে দেখা যায়নি অখিলেশ যাদবকে। এদিন কার্যত কংগ্রেস নেত্রীর আক্রমণের পাল্টা দেন অখিলেশ। বলেন, “২০১৭ সালে আমরা কংগ্রেসের সঙ্গে জোট করেছিলাম, কিন্তু আমাদের অভিজ্ঞতা সুখকর হয়নি।” বলেন, “উত্তরপ্রদেশের জনতা কংগ্রসকে পরিত্যাগ করেছে।”

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ