জেলা 

“খেলা হবে দিবসে “মুর্শিদাবাদ জেলার ভগবানগোলার নশিপুর হাইস্কুল ময়দানে বিধায়ক ইদ্রিস আলীর আহবানে আকর্ষণীয় খেলা অনুষ্ঠিত হয়

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : আজ ১৬ আগষ্ট সোমবার,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরনায় “খেলা হবে দিবস”উপলক্ষে ভগবানগোলার নশিপুর হাইস্কুল ময়দানে এক বিশাল ফুটবল প্রতিযোগিতা হয়। এই খেলায় কলকাতার এবং স্হানীয় খেলোয়াড়দের নিয়ে ভগবানগোলা বিধানসভার এক নং এবং দু নং ব্লকের মধ্যে প্রতিযোগিতা হয়। খেলা শুরুর আগে মহম্মদ কাইজার , সাইকেল এবং মোটর বাইক নিয়ে সারা মাঠে বল নিয়ে খেলা দেখায়। দুই দলের খেলোয়াড় এবং কর্মকর্তাদের সঙ্গে পরিচয় করে নিজ পায়ে বল মেরে খেলার উদ্বোধন করেন ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিশ আলি। কে সি কি হাইমাদ্রাসার ছাত্রীবৃন্দ নৃত্য পরিবেশন করে।

উপস্হিত ছিলেন বিধায়ক মহম্মদ আলী, প্রাক্তন সাংসদ মইনুল হক, দুই নং ব্লকের বিডিও ওয়াসিদ খান,দুই নং ব্লকের সভাপতি আব্দুর রউফ,সভাপতি আফরোজ সরকার,প্রাক্তন সদস্য চাঁদ মহম্মদ,তৃনমূল কংগ্রেসের নেতা নেত্রী,দুই ব্লকের অন্চল সভাপতি ও দলের কর্মীবৃন্দ এবং দর্শকরা।

Advertisement

খেলা ঠিক তিনটার সময় শুরু হয়।টান টান উত্তেজনায় নির্ধারিত সময়ে দুই দুই গোলে ড্র হয়ে খেলা শেষ হয়।ট্রাইব্রেকারও ড্র হয়ে দুপক্ষের ভাগ্য নির্ধারিত p না হওয়ায় টচের মাধ্যমে খেলার নিস্পত্তি হয়। দু নং ব্লকের দলটি টচে জিতে জয়লাভ করে এবং এক নং ব্লকের দলটি পরাজয় হয়।উভয় দলের হাতে জয় এবং বিজয়ের ট্রফি দুটি স্হানীয় বিধায়ক ইদ্রিস আলী তুলে দেন।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ