দেশ 

দেশের সাধারণ মানুষের প্রতি আমাদের আস্থা ছিল, সংবিধান বাঁচানোর লড়াইয়ে তারা মোদিকে পরাস্ত করেছে

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : দেশের সমস্ত বুথ ফেরত সমীক্ষাকে ব্যর্থ করে বানোয়াট সমীক্ষাকে ব্যর্থ করে সাধারণ মানুষকে রায় দিল তাতে এটা স্পষ্ট হল মোদি সরকারের উপরে কোন আস্থা নেই এদেশের মানুষের। সংবিধান বাঁচানোর লড়াই য়ে মানুষ মোদিকে পরাস্ত করেছে ফলাফল সামনে আসার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথাগুলো বললেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

তিনি দিন বলেন এক কঠিন সময়ের মধ্য দিয়ে আমরা লোকসভা নির্বাচনে লড়াই করেছি। আমাদের ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করে দেয়া হয়েছিল আমাদের নেতাদের ধরে ধরে জেলে ঢুকিয়ে দেয়া হয়েছিল আমাদের শরীকদের উপরেও কেন্দ্রীয় এজেন্সি দিয়ে হয় দেখানো হয়েছে অনেক শরিক নেতাকে জেলে ঢুকিয়ে দেয়া হয়েছে। তার পরেও সাধারণ মানুষ জনতা এই লড়াই লড়েছে আমাদের সংবিধান বাঁচানোর ডাক কে সমর্থন করেছেন আজ মোদীজি ক পরাস্ত করেছেন।

Advertisement

বিজেপি দাবি করেছিল ৪০০টা আসন পাওয়ার তার জায়গায় দেখা যাচ্ছে জোট শরীকদের নিয়ে কোনক্রমে তারা সরকার করতে চলেছে। তবে আমাদের প্রত্যাশা সাধারণ মানুষের দিকে তাকিয়ে এনডিএ-র জোট শরীকদের মধ্যেও ভাঙ্গন ধরবে তারা মোদী সরকারের পতন চাইবে।

মঙ্গলবার লোকসভা নির্বাচনের ফলঘোষণার পর দিল্লিতে সাংবাদিক বৈঠক করেন রাহুল। কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গে, মা সনিয়া গাঁধী, বোন প্রিয়ঙ্কা গাঁধী এবং কংগ্রেস নেতৃত্বের সঙ্গে দিল্লিতে সাংবাদিক বৈঠক করেন। হাতে সংবিধান নিয়ে সেখানেই দেশবাসীর কৃতজ্ঞতা স্বীকার করেন রাহুল। বিজেপি যে একক সংখ্যাগরিষ্ঠতা পায়নি, তাতে দেশের দরিদ্র মানুষেরসবচেয়ে বড় অবদান রয়েছে বলে জানান তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ