বিনোদন, সংস্কৃতি ও সাহিত্য 

পুত্র সন্তানের মা হলেন তৃণমূল সাংসদ নুসরাত জাহান, অপারেশন থিয়েটারে পাশে ছিলেন যশ দাশগুপ্ত, নিখিল নেই কেন?

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : পুত্র সন্তান জন্ম দিলেন প্রখ্যাত অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। আজ বৃহস্পতিবার কোলকাতার পার্কস্ট্রিটে অবস্থিত বেসরকারি নার্সিংহোমে দুপুরে তার পুত্র সন্তান জন্মগ্রহণ করে। নুসরাত জাহানের মা হওয়ার ঘটনাকে কেন্দ্র করে কয়েক মাস ধরেই রাজ্য রাজনীতি এবং বিনোদন জগৎ সরগরম ছিল। আজ সেই সন্তানের জন্ম হওয়ার পর তার যবনিকাপাত হলো বলে ওয়াকিবহাল মহল মনে করছে।চিকিৎসকরা জানিয়েছেন, সন্তান ও মা সুস্থ রয়েছেন। জানা গিয়েছে, নুসরতকে ওটিতে নিয়ে যাওয়ার সময় পাশে ছিলেন যশ দাশগুপ্ত ।

নুসরাত জাহানের বিবাহিত স্বামী নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্ক এখন ভালো নেই। জানা গেছে নুসরাত জাহানকে আজ অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়ার সময় তার সঙ্গে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

Advertisement

নুসরত জাহানের মা হওয়ার পুরো জার্নিটা মোটেও সহজ ছিল না। বিতর্ক সঙ্গে নিয়েই কেটেছে তাঁর মাতৃত্বকালীন সময়। তবুও নিজেকে শক্ত রাখেন নুসরত।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তুরস্কে বিয়ে করেন নুসরত জাহান। সেই বিয়ের আসর ছিল দেখার মতো। বিয়ে সেরে দেশে ফিরে নিখিলের সঙ্গে সুখের সংসার শুরু করেন নুসরত। ২০২০ সালে লকডাউনের সময় নিখিল-নুসরতের প্রেম, আদরের ভিডিও, ছবি শেয়ার হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। আপাতদৃষ্টিতে নিখিল-নুসরতের দাম্পত্য ছিল সুখেরই। তবে ভুল ভাঙে বছর কাটতেই। হঠাৎ করেই শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরত রয়েছেন আলাদা। এমনকী, নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অস্বীকারও করেন তিনি। নুসরতের জীবনে শুরু হয় নতুন ঝড়।

তবে বিতর্কের শেষ এখানেই নয়, নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার কয়েক মাস আগে থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়িয়ে পড়ে নুসরতের। গুঞ্জন শুরু হয়, যশের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হন নুসরত। এদিকে নিখিল নিজেই জানান, নুসরতের গর্ভের সন্তান তাঁর নয়। নিন্দুকরা অবশ্য মনে করেন নুসরতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। এই নিয়ে শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। তবে প্রেম, সন্তান নিয়ে একটিবারও মুখ খোলেননি নুসরত জাহান।

এখন দেখার বিষয় নুসরাত জাহানের পুত্র সন্তানের আসল বাবা কে সেটা কবে প্রকাশ্যে আসে। যদিও যশ দাশগুপ্ত আজ সকাল থেকেই নুসরাতের পাশে ছিলেন কিন্তু নুসরাতের স্বামী নিখিলকে দেখা যায়নি। নিখিল এর আগে অভিযোগ করেছিলেন নুসরাতের সন্তানের বাবা তিনি নন। বিষয়টি কত দূর গড়ায় সেদিকেই তাকিয়ে রয়েছে বাংলার মানুষ।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ