কলকাতা 

কালীঘাটের কাকুকে এসএসকেএম থেকে নিয়ে যেতে পারল না ইডি !

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : কালীঘাটের কাকুকে আনতে শুক্রবার সকালে এসএসকেএম হাসপাতালে এসেছিল ইডি।সঙ্গে নিয়ে যাওয়া হয়েছিল অত্যাধুনিক অ্যাম্বুল্যান্সও। কিন্তু হাসপাতাল সূত্রে খবর মেলে, আচমকাই ‘কাকু’র শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বুকে ব্যথা অনুভব করায় তাঁকে কেবিন থেকে সরিয়ে হৃদ্‌রোগ বিভাগের আইসিসিইউতে নিয়ে যাওয়া হয়।  শেষ পর্যন্ত, ‘কাকু’কে না নিয়েই ফিরে যেতে হল ইডি। শুক্রবার দুপুর আড়াইটে নাগাদ এসএসকেএম থেকে বেরিয়ে যেতে দেখা যায় ইডির নিয়ে আসা অ্যাম্বুল্যান্সটিকেও।

ইডি জানিয়েছে, সুজয়কৃষ্ণ আইসিসিইউ-তে ভর্তি আছেন বলেই তাঁকে নিয়ে যাওয়ার সম্ভব হল না। কেন্দ্রীয় সংস্থার তদন্তকারী আধিকারিক মিথিলেশ কুমার মিশ্র বলেন, ‘‘সব বিষয় খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ করা হবে।’’

Advertisement

ইডি সূত্রে আগেই জানা গিয়েছিল যে, শুক্রবারই সুজয়কৃষ্ণের গলার স্বরের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠাতে চায় তারা। নিয়োগ মামলায় সুজয়কে গ্রেফতার করেছে ইডি। তিনি দীর্ঘ দিন ধরেই এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর গলার স্বরের নমুনা অনেক দিন ধরে সংগ্রহ করার চেষ্টা করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি। কিন্তু বার বার তাতে বাধা আসছে বলে অভিযোগ।

এ প্রসঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষের ভূমিকা নিয়েও ইডি প্রশ্ন তুলেছে। অন্য দিকে, এসএসকেএম থেকে জানানো হয়েছে, গলার স্বরের নমুনা দিতে প্রস্তুত নন সুজয়। আদালতের নির্দেশ সত্ত্বেও তাই তাঁর স্বরের নমুনা সংগ্রহ করা যায়নি এত দিন।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ