কলকাতা 

তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের বিরুদ্ধে মামলা খারিজ করে দিল হাইকোর্ট

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার এর বিরুদ্ধে দায়ের করা মামলা গ্রহণ করলো না কলকাতা হাইকোর্ট।তাঁর বিরুদ্ধে স্কুলের গ্রুপ সি পদে অযোগ্যদের চাকরির সুপারিশ করার অভিযোগ তুলে হাই কোর্টে মামলা করেন বিজেপি নেতা তথা আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি।

সোমবার এই মামলায় বিচারপতি রাজাশেখর মান্থার পর্যবেক্ষণ, এ ক্ষেত্রে মামলাকারী কোনও ভাবে ক্ষতিগ্রস্ত নন এবং বঞ্চনার শিকার হননি। তাই এই মামলা গ্রহণযোগ্য নয়। তাঁর পরামর্শ, মামলাকারী চাইলে এ নিয়ে জনস্বার্থ মামলা করতে পারেন। এই অভিযোগ নিয়ে মামলাকারী প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে আবেদনও করতে পারেন।

Advertisement

নিজের নাম লেখা লেটার প্যাডে স্কুলের গ্ৰুপ-সি চাকরির জন্য সুপারিশ করেছেন আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা। এই অভিযোগ তুলে হাই কোর্টে মামলা করেছিলেন তরুণজ্যোতি। প্রথমে তিনি এই বিষয়ে উচ্চ আদালতের দৃষ্টি আকর্ষণ করলে বিচারপতি মান্থা তাঁকে মামলা দায়েরের অনুমতি দেন।

তরুণজ্যোতির দাবি ছিল, গ্রুপ সি নিয়োগ দুর্নীতি মামলায় প্রত্যক্ষ যোগ রয়েছে অপরূপার। গ্রুপ সি নিয়োগের সময় তাঁর লেটারহেডে নাকি অযোগ্য প্রার্থীদের চাকরির সুপারিশ করা হয়েছিল। সেই অভিযোগের প্রেক্ষিতেই উচ্চ আদালতে সিবিআই তদন্তের আবেদন জানিয়েছিলেন তরুণজ্যোতি।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ