দেশ 

Bulli Bai App : মুসলিম মেয়েদের নিশানা বানিয়ে অ্যাপ তৈরি করে নিলামে তোলার বিষয়ে কোনো অনুশোচনা নেই গ্রেপ্তারকৃত অ্যাপ নির্মাতার, বিস্মিত পুলিশ আধিকারিকরা

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক:  মুসলিম মেয়েদের ছবি অনলাইনে আপলোড করে নিলামে তোলার চক্রান্তকারী ‘বুল্লি বাই’ (Bulli Bai) অ্যাপের নির্মাতা ২১ বছরের নীরজ বিষ্ণোইকে অসমের (Assam) জোড়হাট থেকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। কিন্তু গ্রেপ্তারের পরেও কোথাও কোনো অনুশোচনা নেই এক নির্মাতার। পুলিশের জেরার মুখে তিনি কার্যত স্বীকার করে নিয়েছেন এই কাজে তার মনের মধ্যে কোনো অনুশোচনা নেই। তিনি যা করেছেন ঠিক করেছেন বলে পুলিশকে জানিয়েছেন।

অসমের ডিব্রুগড়ের বাসিন্দা নীরজ বি টেক দ্বিতীয় বর্ষের পড়ুয়া। সে ভোপালের ভেলোর ইনস্টিটিউট অফ টেকনোলজির ছাত্র। বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করার পর ওইদিনই আদালতে তোলা হয়। তাকে ৭ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

Advertisement

নীরজকে জেরা করে এবং ইন্টারনেটে তার পুরনো সব মন্তব্যকে বিশ্লেষণ করে পুলিশ বুঝতে পেরেছে ধর্মীয় গোঁড়ামির কারণেই সে সম্পূর্ণ দিগভ্রষ্ট হয়েছে। তীব্র ধর্মীয় বিদ্বেষ তাকে কাজ করতে সাহায্য করেছে বলে ওয়াকিবহাল মহল মনে করছে। কিন্তু গ্রেপ্তার হওয়ার পরেও তিনি যেভাবে পুলিশের কাছে এই কাজের পক্ষে সাফাই দিয়েছেন তাতে পুলিশ আধিকারিকরা অবাক হয়েছেন।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ