কলকাতা 

অধ্যক্ষের পদত্যাগের দাবিতে অনড় আন্দোলনকারীরা, আরজিকর মেডিকেল কলেজের জুনিয়র চিকিৎসকরা অনশনের পথে!

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : আরজিকর হাসপাতালের অচলাবস্থা এখনই কাটছে না বলে জানা গেছে । জুুনিয়র চিকিৎসকরা অধ্যক্ষের পদত্যাগের দাবিতে অনড় রয়েছেন । ফলে সব ধরনের আলোচনা ভেস্তে গেছে । জানা গেছে, জুনিয়র ডাক্তাররা এবার আমরণের অনশেনের পথে যাচ্ছে ।

সূত্রের খবর, জুনিয়র ডাক্তারদের ১১ জন আমরণ অনশনের সিদ্ধান্ত নিয়েছেন। ইতিমধ্যে ২ জন অসুস্থ হয়ে পড়েছেন। তাঁদের বিলিরুবিন কমেছে। স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। এদিকে, অচলাবস্থা কাটাতে আজ আর জি করের ৩৮ টি বিভাগের বিভাগীয় প্রধানরা যাচ্ছেন স্বাস্থ্যভবনে (Swasthya Bhaban)। দ্রুত জট কাটাতে সেখানে বৈঠক করা হবে।

Advertisement
সরকারি হাসপাতালের পরিষেবা ফেরাতে সরকার কড়া পদক্ষেপ নিয়ে দুই জুনিয়র ডাক্তারের  (Junior Doctors) বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। শাস্তির কোপে পডে়ছেন অন্যান্য ডাক্তাররাও। তাঁরা আউটডোরে হাজির থেকে চিকিৎসা না করলে অনুপস্থিত হিসেবে গণ্য করা হবে বলেও জানানো হয়েছে হাসপাতালের তরফে। তবে অনশনে ভঙ্গ দিয়ে কাজে ফেরেননি কেউ। মঙ্গলবার এ নিয়ে আরও কড়া হল স্বাস্থ্যভবন। বলা হয়েছে, ২ ঘণ্টার মধ্যে কাজে যোগ না দিতেই হবে। এই তথ্য পাঠানো হবে স্বাস্থ্যভবনে।

শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ