জেলা 

উচ্চ মাধ্যমিকেও নজর কাড়া সাফল্য আল আমিন মিল্লি মিশনের

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : ২০২৪ মাধ্যমিক পরীক্ষার ফলাফলের থেকেও উচ্চমাধ্যমিকে আল আমিন মিল্লি মিশন দারুন ফলাফল করলো। এবছর মোট ৩০ জন পরীক্ষার্থী ছিল। এদের মধ্যে জসিম উদ্দিন নাইয়া ৪৫৯ নম্বর পেয়েছে। অর্থাৎ ৯২% আর ১২ জন পেয়েছে ৮৮% ,১৯ জন পেয়েছে স্টারমার্ক বাকিরা ৭০%।

মিশনের চেয়ারম্যান মোঃ আব্দুল গাফফার এবং সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আব্দুল ওহাব এই ফলাফলের জন্য অনেক অনেক উচ্ছ্বসিত। সকল ছাত্রদেরকে সালাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সেইসঙ্গে সমস্ত শিক্ষকদেরকে অক্লান্ত পরিশ্রমের জন্য তাদেরকেও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।। দারুন ফলাফলের জন্য জিডি স্টাডি সার্কেলের চেয়ারম্যান প্রাক্তন আইএস আলহাজ্ব জনাব শেখ নুরুল হক সাহেব আল আমিন মিল্লি মিশনের কর্তৃপক্ষকে, শিক্ষকদের এবং সকল কৃতি ছাত্রদের কে শুভেচ্ছা সালাম ও অভিনন্দন জানিয়েছেন। সেই সঙ্গে আগামী দিনে আরো যাতে ভালো ফলাফল করতে পারে তার জন্য পরম করুনাময় আল্লাহর নিকট দোয়া করেন।

Advertisement

আল আমিন মিলি মিশন দক্ষিণ ২৪ দক্ষিণ ২৪ পরগনার প্রত্যন্ত ডায়মন্ড হারবার ও উস্তি থানার মধ্যবর্তী এলাকায় বসর আলী হটুগঞ্জ এ অবস্থিত। মিশনের চেয়ারম্যান মোঃ আব্দুল গাফফার ও সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আব্দুল ওহাব আগামী দিনে শিক্ষার আলো দিকে দিকে ছড়িয়ে দেওয়ার ভাবনা করছেন।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ