কলকাতা 

ফল প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যে উলট-পুরান ক্লার্কশিপ পরীক্ষার চূড়ান্ত রেজাল্ট স্থগিত রাখল পিএসসি

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : এক আজব সিদ্ধান্ত। কয়েক বছর আগে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে ক্লার্ক নেওয়ার জন্য নোটিফিকেশন জারি করা হয়েছিল। তার ভিত্তিতে রাজ্যের সাধারণ বেকার ছেলে মেয়েরা আবেদন করেছিল। সেই পরীক্ষার ফল বের হয় গত 23 সেপ্টেম্বর। পাবলিক সার্ভিস কমিশন চূড়ান্ত ফল প্রকাশ করার পর সকল পরীক্ষার্থীদের কম্পিউটার টেস্টের  জন্য ডাকা হয়।

ক্লার্কশিপ পরীক্ষার ফলের ভিত্তিতে চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। এই তালিকা নিয়ে আজ শুক্রবার সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র উষ্মা প্রকাশ করেন। তিনি সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেন প্রায় সাত হাজারের বেশি পোস্ট ফাঁকা থাকা সত্ত্বেও চূড়ান্ত তালিকায় কেন মাত্র ছয় হাজারের কিছু বেশি কে পাস করানো হলো। সূর্যকান্ত মিশ্রের এই বিবৃতি প্রকাশ হওয়ার কিছুক্ষণ পরেই দেখা গেল পাবলিক সার্ভিস কমিশন গত ২৩ সেপ্টেম্বর যে রেজাল্ট প্রকাশ করেছিল তাকে বাতিল বলে ঘোষণা করল।

Advertisement

পাবলিক সার্ভিস কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে এই ফলাফল নিয়ে বিভিন্ন মহল থেকে আপত্তি এসেছে তাই পুনরায় তা খতিয়ে দেখার জন্য ফল স্থগিত রাখা হল। পাবলিক সার্ভিস কমিশন এর ফল ঘিরে এই চূড়ান্ত অদূরদর্শিতার যে পরিচয় পাওয়া গেলো এতে মমতা প্রশাসন অনেকটাই বেকায়দায় পড়লে ওয়াকিবহাল মহল মনে করছে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ