কলকাতা 

“মমতা ব্যানার্জি যাচ্ছেন প্রধানমন্ত্রী হতে। কী দুর্দশা দেখুন কালকেও প্রশ্নপত্র লিক হয়ে গেছে আজও হয়েছে। পুলিশ প্রশাসন পুরো ভেঙে পড়েছে। এবার বিজেপিকে ঠেকাতে গিয়ে বাংলাটা না ডুবে যায় “ মমতাকে কটাক্ষ দিলীপের

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লিতে বিরোধী দলগুলির সভায় যোগ দিয়ে মোদী হঠানোর যে শ্লোগান দিয়েছে তার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফের রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপির রাজ্য সভাপতি  দিলীপ ঘোষ। তিনি  বলেন, “মমতা ব্যানার্জি যাচ্ছেন প্রধানমন্ত্রী হতে। কী দুর্দশা দেখুন কালকেও প্রশ্নপত্র লিক হয়ে গেছে আজও হয়েছে। পুলিশ প্রশাসন পুরো ভেঙে পড়েছে। এবার বিজেপিকে ঠেকাতে গিয়ে বাংলাটা না ডুবে যায়। আর এরই মধ্যে রাজ্যের মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রী হতে দিল্লি যাচ্ছেন।”

বিজেপি-র বিরুদ্ধে প্রায় সবকটি দল একজোট হচ্ছে, শিবসেনা বিজেপি-র  এত ঘনিষ্ঠ দল তারাও বিজেপি ছেড়ে চলে গেল তাহলে ? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “শিবসেনা নিজেরা লড়ে দেখে নিয়েছে। এবার বিধানসভায় ওরা সেকেন্ড পজ়িশন পেয়েছে। আর বাকি দল বলতে, চন্দ্রবাবুর কে আছে ? তিনি বিজেপি , কংগ্রেসকে ছেড়ে দিয়েছেন। পরেরবার হয়তো অন্ধ্রপ্রদেশে জগনমোহন রেড্ডি মুখ্যমন্ত্রী হবেন। তো তাই উনি এখন জোটের কথা বলছেন।”

Advertisement

শিলঙে সিবিআই জেরা করেছে রাজীব কুমারকে। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “রাজীব কুমার একজন সিনিয়র পুলিশ অফিসার এবং যথেষ্ট বুদ্ধিমান। ভালো অফিসার বলে ওঁকে সবাই জানত। এখন শুধুমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ই ওঁকে ভালো অফিসার বলেন। তিনি এই ভুলটা কেন করলেন। সিবিআই যখন ডেকেছিল তখন গেলেই তো এই সমস্যা হত না। ওঁকে নাকে খত দিয়ে শিলংও যেতে হত না। পরবর্তী সময়ে সিবিআই কী পদক্ষেপ নেয় সেটাই দেখতে চাই।”

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ