জেলা 

Hanskhali Minor Death: হাঁসখালি ধর্ষণ-ও হত্যাকাণ্ড: তৃণমূল নেতার ছেলে গ্রেফতার, বাবা ‘উধাও’

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : ধামাচাপা দেওয়ার শেষ চেষ্টা করেও রক্ষা হলো না। নদীয়ার হাঁসখালিতে নাবালিকা ধর্ষণ কাণ্ডে গ্রেফতার করা হল তৃণমূল নেতা সমর গোয়ালার ছেলে ব্রজগোপাল গোয়ালাকে। তার বিরুদ্ধে ধর্ষণ, খুন-সহ কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে। মামলা রুজু করা হয়েছে পকসো আইনেও।

ধৃত ব্রজগোপালের বিরুদ্ধে গত শনিবার হাঁসখালি থানায় অভিযোগ দায়ের করেছিলেন নির্যাতিতা নাবালিকার বাবা এবং মা। গত সোমবার ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। সোমবার ভোর রাতে তার মৃত্যু হয়। এর পর চাইল্ড লাইনের সহযোগিতায় নির্যাতিতার পরিবার ঘটনার চার দিন পর অর্থাৎ শনিবার অভিযোগ দায়ের করতে সমর্থ হয়।

Advertisement

রবিবার সকালে ব্রজগোপালকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, জেরায় ব্রজগোপালের বক্তব্যে একাধিক অসঙ্গতি মিলেছে। এর পর তাকে গ্রেফতার করে পুলিশ।

ব্রজগোপালের বিরুদ্ধে যৌন নির্যাতন, খুন, তথ্য-প্রমাণ লোপাটের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি, নির্যাতিতা নাবালিকা হওয়ায় পকসো আইনেও মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের হওয়ার পর থেকেই বেপাত্তা ব্রজগোপালের বাবা তৃণমূল নেতা সমর। দেখা মিলছে না তাঁর পরিবারেরও।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ