জেলা বিনোদন, সংস্কৃতি ও সাহিত্য 

মরণের এপার হতে স্মরণে তোমারে

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি: ধনিয়াখালী ব্লক যাত্রা প্রতিযোগিতা ও গ্রামীণ লোক সংস্কৃতি মেলা উৎসব কমিটির পক্ষ থেকে ধনিয়াখালী সাংস্কৃতিক জগতের প্রয়াত উজ্জ্বল নক্ষত্রদের স্মরণের এক স্মরণ সভা হয়ে গেল বৃহস্পতিবার সন্ধ্যায় ধনিয়াখালী ১ নং প্রাথমিক বিদ্যালয়ে। সভায় সভাপতিত্ব করেন সাংবাদিক নৌসাদ মল্লিক।

স্মরণ সভায় বক্তব্য রাখেন বা স্মৃতিচারণা করেন পার্থ দাস, মানিক দাস, বিকাশ সাহা, সত্যজিৎ সিংহ, দেবাশিষ হালদার, বিশ্বজিত নাগ, পাঁচু গোপাল দত্ত, বাংলা ছবির নির্দেশক রাজু মালিক সহ অনেকেই। স্মরণ করা হয় মাননীয় প্রখ্যাত নাট্যকার শক্তিপদ সিংহ, প্রখ্যাত অভিনেতা ও নির্দেশক শ্যামাপদ চট্টোপাধ্যায়ের, নীলমনি দত্ত, ভোলানাথ রায়, ভোলানাথ নন্দী, জীতেন্দ্র নাথ দাস, ফনীন্দ্রনাথ ভট্টাচার্য, ডঃ তপন কুমার ভড়, হারাধন ভড়, ডঃ তপন কুমার দে, বিনায়ক ব্যানার্জি।

Advertisement

সভায় আলোচনা হয় আগামী দিনে ধনিয়াখালী ব্লক যাত্রা প্রতিযোগিতা ও গ্রামীণ লোক সাংস্কৃতি মেলা উৎসব অনুষ্ঠিত হবে সাথে বই মেলাও যুক্ত করা হবে। পূর্বের ন্যায় নৃত্য, সঙ্গীত, আবৃত্তি, অঙ্কন, তবলা , যাত্রা, নাটকসহ যে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হত ও সমাজের বিশিষ্টদের সম্মান প্রদর্শন হত তাও অনুষ্ঠিত হবে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ