জেলা 

কপ্টারে উঠতে গিয়ে চোট পেলেন মমতা, তবে নির্বাচনী সফর বাতিল করেননি

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচারে যাওয়ার পথে শনিবার সকালে ফের চোট পেয়েছেন বলে খবর পাওয়া গেছে। বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যাচ্ছে,শনিবার আসানসোলে লোকসভা ভোটের দু’টি প্রচারসভা রয়েছে মমতার। দুর্গাপুর থেকে হেলিকপ্টারে সেখানেই যাচ্ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু কপ্টারে উঠে আসনে বসার সময়ে আচমকাই পড়ে যান।

একটি ভিডিয়ো ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটানাটিই। তাতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে হেলিকপ্টারের দিকে এগিয়ে যাচ্ছেন মমতা। সিঁড়ি ধরে উঠছিলেন। ধীরে ধীরে হেঁটে ভিতরে প্রবেশও করেন। কিন্তু আসনের সামনে পৌঁছেই অল্প হোঁচট খান। তার পরে আসনের সামনেই পড়ে যান মমতা।

Advertisement

এর মাস দেড়েক আগেই আহত হয়েছিলেন মুখ্যমন্ত্রী। বাড়িতেই পড়ে গিয়ে কপালে আঘাত লেগেছিল তাঁর। গত ১৪ মার্চ সেই ঘটনার পর মুখ্যমন্ত্রীকে হাসপাতালে নিয়ে যেতে হয়, সেলাইও পড়ে ক্ষতস্থানে। তার ৪৪ দিন পরে আবার আহত হলেন মমতা।

শেষবার কপালে আঘাত লাগার কয়েক সপ্তাহ পরেই অবশ্য মাথায় লিউকোপ্লাস্ট আটকে ভোটের প্রচারে নেমে পড়েছিলেন মুখ্যমন্ত্রী। রাজ্যের জেলায় জেলায় ঘুরে তৃণমূলের প্রার্থীদের সমর্থনে সভা করছিলেন তিনি। শনিবারও দু’টি সভা রয়েছে। একটি আসানসোল এবং অন্যটি কুলটিতে। সেই সভায় যোগ দিতেই দুর্গাপুর থেকে রওনা হচ্ছিলেন কপ্টারে। সেই সময়েই ঘটনাটি ঘটে।

তবে পড়ে গেলেও নিজের সভা বাতিল করেননি মমতা। দ্রুত উঠে সামলে নেন। কপ্টারও রওনা হয় মমতার প্রথম সভা কুলটির উদ্দেশে। যথাসময়েই সেখানে পৌঁছে যান তৃণমূলনেত্রী। বক্তৃতাও শুরু করেন।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ