জেলা বিনোদন, সংস্কৃতি ও সাহিত্য 

সোমসপুর নেতাজী সংঘের সাংস্কৃতিক অনুষ্ঠান

শেয়ার করুন

শেখ সিরাজ:- ধনিয়াখালির সোমসপুর জেলে পাড়ার নেতাজী সংঘের পরিচালনায় ১৫ নভেম্বর বুধবার ভাতৃদ্বিতীয়ার দিনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে গেল।

এই অনুষ্ঠানের মূল উদ্যোক্তা সংস্থার সম্পাদক রাম পাত্র এবং সভাপতি প্রান্তি দেশমুখ। প্রায় পঁচিশ বছর ধরে ধনিয়াখালির এই প্রান্তিক এলাকায় এই সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে আসছে।

Advertisement

ধনিয়াখালির বিভিন্ন প্রান্তের শত শত মানুষ এই অনুষ্ঠানে উপস্থিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও নাট্যশিল্পী নৌশাদ মল্লিক , স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান গোলক দেশমুখ, শিক্ষক সুরজিৎ চ্যাটার্জী, সৌরভ পাত্র, কার্তিক পাত্র প্রমুখ । অনুষ্ঠানে উদ্বোধনী নৃত্য পরিবেশন করে তনুশ্রী মুখার্জী (পূজা)। তনুশ্রীর নৃত্য দর্শক শ্রোতাদের মুগ্ধ করে। এছাড়া শিশু শিল্পী অত্রিকা বারি, নেহা পাত্র র নৃত্য পরিবেশন এক কথায় অসাধারণ।চ্যাম্পিয়ন অর্কেস্ট্রার ড্যান্স দর্শকদের তাক লাগিয়ে দেয়।

বিশাখা ব্যানার্জী, স্নিগ্ধা দেশমুখ, শ্রেয়া দেশমুখ, সৌমিলী ভড়ের নৃত্য পরিবেশন দর্শকদের অভিনন্দন লাভ করে। কলকাতার খ্যাতনামা সঙ্গীতশিল্পী লিলি ব্যানার্জী ও আকাশের সংগীত পরিবেশন দর্শক শ্রোতাদের বিশেষভাবে মুগ্ধ করে।সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সন্দীপ ধাড়া।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ