জেলা 

আমরা ফ্যামিলি গ্রুপ ও সুচেতনা সমাজসেবা গোষ্ঠীর উদ্যোগে সম্প্রীতির মিলন মেলা গড়পায়

শেয়ার করুন

আমরা ফ্যামিলি গ্রূপের উদ্যোগে ও সুচেতনা সমাজসেবা গোষ্ঠীর প্রচেষ্টা ও ডি এমসি কলেজের আন্তরিক সহযোগিতায় অনুষ্ঠিত হল সম্প্রীতি অনুষ্ঠান মিলন মেলা।

হিন্দু মুসলমান সম্প্রদায়ের সম্প্রীতি সৃষ্টির অভিনব প্রয়াস এই মনমেলার মাধ্যমে সম্প্রীতির বার্তা ছড়িয়ে দিচ্ছে রাজা মুখার্জি ।

Advertisement

আমরা ফেমিলি গ্রূপের প্রাণ পুরুষ রাজা মুখার্জির একান্ত প্রচেষ্টায় গড়া এই প্রয়াস বাংলার বিভিন্ন প্রান্তে সম্প্রীতি সৃষ্টির প্রয়াস চালিয়ে যাচ্ছেন।এর সঙ্গে যুক্ত হচ্ছেন হিন্দু ও মুসলমান সম্প্রদায়ের সচেতন নাগরিক ও বুদ্ধিজীবী, লেখক সমাজসেবীগণ।

আজ আজ হাওড়া গড়পা সংলগ্ন ডি এম সি কলেজের ” বাহার “এ এই মনোজ্ঞ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো।

উপস্থিত ছিলেন বেলুড় রামকৃষ্ণ মঠের মহারাজ,

বিখ্যাত ম্যাজিশিয়ান বি .কুমার , শেখ আলিমুদ্দিন ,

মিতা নিয়োগী,সাহিত্যিক ইসমাইল জমাদার,প্রাবন্ধিক ও সাহিত্যিক এস এম শামসুদ্দিন,তুলিকা দাশ গুপ্ত ,শামীমা মল্লিক ,বিশিষ্ট ইমাম আসাদুজ্জামান প্রমুখ।

ডি এম সি কলেজের প্রাণপুরুষ হায়দার আলী র বিশেষ সহযোগিতায় ও সুচেতনা সমাজসেবী গোষ্ঠীর প্রধান মাহমুদুল সাহেব ও আজিজুল লস্কর এর বিশেষ প্রচেষ্টায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।একদিকে শঙ্খের ধ্বনি অন্যদিকে আজানের মাধ্যমে ইফাতরের আয়োজনে এক আনন্দময় পরিবেশ তৈরি হয় ।বক্তারা সংহতি ও সম্প্রীতি রক্ষায় উভয় সম্প্রদায়ের একাত্ম হয়ে একে অপরকে জানার চেনার মাধ্যমে মিলনের বার্তা দেন।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ