জেলা 

স্বরুপনগরে স্বর্গীয় তৃণমূল নেতা বিশ্বজিৎ হালদারের স্মরণ সভায় সাধারণ মানুষের ঢল

শেয়ার করুন

ইসরাফিল বৈদ্য, স্বরুপনগর:  মানুষের প্রতি কতটুকু ভালোবাসা থাকলে স্মরণ সভায় চোখে জল আসে তার প্রমাণ দিল স্বরূপনগরের অগণিত মানুষ। ঘটনাটি উত্তর চব্বিশ পরগনা জেলার সীমান্তবর্তী স্বরূপনগর এর বাংনালী অঞ্চল তৃনমূল কংগ্রেস সভাপতি স্বর্গীয় বিশ্বজিৎ হালদার, গত কয়েকদিন আগে পরলোক গমন করেন।

বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেস নেতৃত্বের উদ্যোগে হঠাৎগঞ্জ বাজারে স্মরণসভায় নেতৃত্বের উপস্থিতির পাশাপাশি স্থানীয় সাধারণ মানুষের আবেগ ছিল চোখে পড়ার মতো। বিষাদপূর্ণ স্মরণ অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা তথা অশোকনগর কেন্দ্রের বিধায়ক নারায়ণ গোস্বামীর কথায় উঠে আসে তৃণমূল কংগ্রেসের প্রতি বিশ্বনাথ বাবুর অবদানের কথা।

Advertisement

 

তিনি বলেন যেভাবে দলকে নিষ্ঠার সঙ্গে ভালোবেসে এই অঞ্চলে দায়িত্ব নিয়ে কাজ করেছে তা বর্তমান প্রজন্মের কাছে অনুপ্রেরণাদায়ক। বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বিধায়ক বিশ্বজিৎ দাস,তার বক্তব্যে উঠে আসে সাধারণ মানুষের জন্য নিবেদিত প্রাণ বিশ্বজিৎ বাবু আজ আর নেই।

তাঁর অকাল প্রয়াণ ব্যথিত করে তুলেছে তৃণমূল পরিবারকে। প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুরের কথায় মানুষের আবেগ বলে দেয় তিনি কতটুকু কর্ম নিষ্ঠাবান ব্যক্তি হিসেবে সমাজে প্রতিষ্ঠা করতে পেরেছিল। তার আত্মার চিরশান্তি থাকুক ভবিষ্যতে তার মত নেতৃত্ব অবশ্যই প্রয়োজন তৃণমূল পরিবারে।

উঃ চব্বিশ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের তরুণ প্রজন্মের মুখ তথা মাদ্রাসা শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি ও জেলা পরিষদের কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ এর কথায় রাজ্যের মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মত বিশ্বজিৎ বাবু এই অঞ্চল সহ ব্লকে যেভাবে কর্ম ক্রিয়া পরিচালিত করে চলেছিল তা নব প্রজন্মের কাছে দৃষ্টান্ত স্বরূপ।

 

স্বর্গীয় বিশ্বজিৎ বাবুর পরিবার-পরিজন সহ তার শুভানুধ্যায়ীদের প্রতি আন্তরিক সমবেদনা ও যে কোন বিষয়ে পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেন একেএম ফারহাদ।

উক্ত স্মরণ সভায় উপস্থিত ছিলেন স্বর্গীয় বিশ্বজিৎ হালদারের সহধর্মিনী কবিতা হালদার সহ তার পরিবার পরিজনেরা, ছিলেন যুব সভাপতি নিরুপম রায় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব সন্ধ্যা ঘোষ,আবুল কালাম,আলম,দুলাল ভট্টাচার্য,বাবুসোনা,সঞ্জীব পাল,নিতাই ঘোষ সহ অগণিত তৃণমূল কংগ্রেস যোদ্ধারা।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ