জেলা 

ভগবানগোলা উচ্চ (উ:মা:)মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি:  আজ ১লা ফেব্রুয়ারি বুধবার, মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা বিধানসভার এক নম্বর ব্লকের ভগবানগোলা উচ্চ বিদ্যালয়ের মাঠে , ভগবানগোলা উচ্চ বিদ্যালয় (উঃ মা:)মডেল স্কুলের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জাতীয় সংগীত পরিবেশন,ব্যান্ড ও মার্চ,মশাল জ্বালিয়ে,শপথ পাঠ,পতাকা উত্তোলন করে, এই খেলার সূচনা করা হয়। বিভিন্ন ইভেন্টস এ( যেমন ১০০,২০০ ,৬০০,৮০০মিটার দৌড়,হাই জাম্প, লং জাম্প,শটপাট,ডিসকাস থ্রো, মোরগ লড়াই,যেমন খুশি তেমন সাজো, মিউজিক চেয়ার ইত্যাদি)বালক বালিকারা উক্ত ক্রিড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করে। প্রধান অতিথি হিসেবে উক্ত খেলার উদ্বোধন করেন ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী ।

Advertisement

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক নাজমুল হক, সভাপতি তারিফ মহলদার, সমাজসেবক নিখিল কবিরাজ, শিক্ষক আহসানুর রহমান,শিক্ষক নজরুল ইসলাম,মহাসীন আলী ,সাফাৎউল্লা,আব্দুস সামাদ প্রমুখ।

বিধায়ক ইদ্রিস আলী বলেন, পুঁথিগত বিদ্যার সঙ্গে সঙ্গে শারীরিক এবং মানসিক ক্ষমতা বাড়ানোর জন্য খেলাধুলা যে প্রয়োজন এটা বলার অবকাশ রাখে না।তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার শিক্ষার মানকে জাতীয় স্তরে পৌঁছে দেওয়ার জন্য, প্রতিটি স্কুলের ছাত্র ছাত্রীদের জন্য বিভিন্ন প্রকল্প এনেছেন। তিনি আরও বলেন,সেই প্রকল্পের মাধ্যমে ছাত্র ছাত্রীরা বাংলার শিক্ষাকে অনেক এগিয়ে নিয়ে যাচ্ছে।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ