দেশ 

দাদার মাথা কেটে কাটা মুন্ডুর সঙ্গে সেলফি তুলল ভাই, ঘটনার ভয়াবহতায় দেশ জুড়ে চাঞ্চল্য

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : জমি নিয়ে পারিবারিক বিবাদক কেন্দ্র করে ঝাড়খণ্ডে ঘটে গেল ভয়ংকর ঘটনা । নিজের সম্পর্কিত দাদার মাথা কেটে নিলো ভাই এবং সেই কাটা মাথা নিয়ে বন্ধুদের সঙ্গে সেলফিও তুললেন ভাই।

গত রবিবার এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।ঘটনাটি ঝাড়খণ্ডের খুন্তি জেলার মুরহু এলাকার। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কানু মুন্ডা (২৪)। তাঁর বাবা দাসাই মুন্ডা গত ২ ডিসেম্বর ছেলের অপহরণের এফআইআর দায়ের করেছিলেন। অভিযোগপত্রে তিনি জানান, গত ১ ডিসেম্বর বাড়ির সকলে মাঠে কাজ করতে গিয়েছিলেন। কানু বাড়িতে একাই ছিলেন। ফিরে এসে তিনি দেখেন, কানু বাড়িতে নেই। প্রতিবেশীরা জানান, ভাইপো সাগর এবং তাঁর বন্ধুরা এসে কানুকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়েছে। অনেক খুঁজেও ছেলেকে না পেয়ে থানায় যান কানুর বাবা।

Advertisement

ঝাড়খণ্ড পুলিশকর্তা অমিত কুমারের নেতৃত্বে একটি দল অভিযুক্তদের সন্ধানে নামে। মূল অভিযুক্ত সাগর এবং তাঁর স্ত্রী-সহ ৬ জনকে গ্রেফতার করা হয়। তাঁদের গ্রেফতারির পর কানুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিকটবর্তী একটি জঙ্গলে সেই দেহ পড়ে ছিল। কানুর মাথাটি ছিল দেহের থেকে ১৫ কিলোমিটার দূরে।

পুলিশ সূত্রে খবর, কানুকে মারার পর তাঁর কাটা মাথার সঙ্গে নিজস্বী তুলেছেন অভিযুক্তরা। পুলিশ তল্লাশি চালিয়ে ৫টি মোবাইল ফোন, ২টি রক্তমাখা ধারালো অস্ত্র এবং একটি গাড়ি উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে আরও জানানো হয়েছে, আদিবাসী দুই পরিবারের মধ্যে জমি নিয়ে দীর্ঘ দিনের বিবাদ। তার জেরেই এই নৃশংস হত্যাকাণ্ড বলে মনে করা হচ্ছে। তদন্ত চলছে।

 

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ