কলকাতা 

রাজ্যসভার সাংসদ হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! অমিত শাহের সফরের পর জল্পনা তুঙ্গে

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : সৌরভ গাঙ্গুলীর বাড়িতে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নৈশ ভোজ করার পর থেকে দেশজুড়ে রাজনীতি চর্চা শুরু হয়েছে। অনেকের মধ্যে অমিত শাহের হাত ধরে সৌরভ গাঙ্গুলী রাজনীতিতে প্রবেশ করতে যাচ্ছেন। জানা গেছে, সৌরভ গাঙ্গুলী কে রাজ্যসভায় পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। অমিত শাহ বিষয়ে কথা বলার জন্য বেহালার সৌরভের বাড়িতে গিয়েছিলে। সম্প্রতি রাষ্ট্রপতি মনোনীত রাজ্যসভার বেশকয়েকজন সংসদের মেয়াদ শেষ হয়ে গেছে। এই জায়গাগুলিতে খুব শিগগিরই নতুন সাংসদদের নাম ঘোষণা করবেন রাষ্ট্রপতি।

শোনা যাচ্ছে সৌরভ গাঙ্গুলী কে প্রস্তাব দেয়া হয়েছে রাষ্ট্রপতি মনোনীত রাজ্যসভার সাংসদ হওয়ার জন্য। তবে এই প্রস্তাব সৌরভ গাঙ্গুলী সমর্থন করেছেন কিনা তা এখনো জানা যায়নি। যদি কোন কারনে সৌরভ গাঙ্গুলী এই প্রস্তাব গ্রহণ না করেন তবে তার স্ত্রী ডোনা গাঙ্গুলী কে রাজ্যসভায় পাঠাতে পারে বিজেপি।

Advertisement

তবে রাজ্যসভায় যাওয়ার সবচেয়ে বেশি সম্ভাবনা রয়েছে সৌরভ গাঙ্গুলীর। বঙ্গসন্তান এই ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে সামনে রেখে এই রাজ্যে নিজেদের দলকে শক্তিশালী করতে চাইছেন অমিত শাহরা।কিন্তু সৌরভ গাঙ্গুলী রাজ্যসভার সাংসদ হতে না চান তাহলে তার স্ত্রী ডোনা গাঙ্গুলী কে রাজ্যসভায় পাঠানোর হতে পারে বলে সূত্রের খবর। রাষ্ট্রপতি মনোনীত সাংসদ এই বাংলা থেকে ছিলেন দুজন অভিনেত্রী রূপা গাঙ্গুলী এবং সাংবাদিক স্বপন দাশগুপ্ত। এবার সৌরভ গাঙ্গুলি কিংবা ডোনা গাঙ্গুলী রাজ্যসভার সাংসদ হয় কিনা বিশেষ করে রাষ্ট্রপতি মনোনীত সংসদ হয় কিনা সে দিকে তাকিয়ে রয়েছে এই বাংলার মানুষ।

 

 

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ