জেলা 

ফের বিতর্কে দিলীপ ঘোষ এবার আইসির কাপড় খুলে নেওয়ার হুমকি বিজেপি প্রার্থীর মুখে

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : নির্বাচন কমিশনের পক্ষ থেকে সতর্ক বার্তা দেওয়া হয়েছিল তার পরেও দিলীপ ঘোষের কোন উদ্যোগ নেই বরং আরো বেশি করে তিনি বিতর্কিত মন্তব্য করে চলেছেন। এবার তিনি আইসির কাপড় খুলে নেওয়ার হুমকি দিয়েছেন। বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ আজ বৃহস্পতিবার বলেন,“কোন বাপ বাঁচায়, কী করে চাকরি করে দেখব।” দিলীপের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই তুঙ্গে বিতর্ক।

সামনেই বর্ধমান-দুর্গাপুর আসনে নির্বাচন (2024 Lok Sabha Election)। স্বাভাবিকভাবেই চুটিয়ে প্রচারে সমস্ত রাজনৈতিক দলের নেতা-কর্মীরা। বুধবার নিজের এলাকায় রোড শো করার কথা ছিল দিলীপ ঘোষের। কিন্তু পুলিশ তাতে বাধা দেয়। বৃহস্পতিবার বর্ধমানের নীলপুর বাজারের চা চক্র থেকে এ বিষয়ে মুখ খুললেন দিলীপ। এদিন আইসিকে বেলাগাম আক্রমণ করেন তিনি। দিলীপ ঘোষ এদিন বলেন, “আইসি কত বড় চামচা হয়েছে আমি দেখছি। দেখে নেব কী করে সারা জীবন চাকরি করে। আইসিকে রাস্তায় আটকাবো। গাড়ি থেকে বের করে কাপড় খুলে নেব। দিলীপ ঘোষকে চেনে না এখনও।”

Advertisement

দিলীপ ঘোষের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই তুঙ্গে বিতর্ক। বিজেপি প্রার্থীর মন্তব্যের তীব্র নিন্দা করেছে শাসকদল। প্রসঙ্গত, এই প্রথম নয়। দিলীপ ঘোষ বরাবরই বেলাগাম। বিভিন্ন সময় বিভিন্ন ইস্যুতে মুখ্যমন্ত্রী থেকে শুরু করে আমলা, কাউকেই আক্রমণ করতে ছাড়েননি। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। এই ভোটের মরশুমে দিলীপের বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়েছে কমিশনে। তাঁকে সতর্কও করা হয়েছে। কিন্তু তাতেও মুখে লাগাম নেই দিলীপের।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ