কলকাতা 

হাসপাতালে ভর্তি অভিষেক বন্দ্যোপাধ্যায়!

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : রবিবার সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে অপারেশনের জন্য ভর্তি হলেন ডায়মন্ড হারবারের সাংসদ তথা স্বভাব ভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা গেছে তাঁর পেটে অস্ত্রোপচার করা হবে।অস্ত্রোপচারের পর পরিস্থিতি বুঝে রবিবারই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে।

গত বুধবার অভিষেক সমাজমাধ্যম এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করে জানিয়েছিলেন, চিকিৎসার জন্য সংগঠন থেকে ‘ছোট বিরতি’ নিচ্ছেন। রবিবার জানা গেল, ছোট অস্ত্রোপচারের জন্য বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

Advertisement

প্রসঙ্গত, এর আগে অভিষেকের চোখে কয়েক বার অস্ত্রোপচার হয়েছে। ২০১৬ সালের অক্টোবরে মুর্শিদাবাদে এক দলীয় কর্মিসভা থেকে ফেরার সময় পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন অভিষেক। সিঙ্গুরের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে পথের ধারে দাঁড়িয়ে থাকা একটি দুধের গাড়িতে আচমকা ধাক্কা মেরে উল্টে যায় তৃণমূল সাংসদের গাড়ি। দুমড়ে যাওয়া গাড়ি থেকে অভিষেককে উদ্ধার করা হয়েছিল অচৈতন্য অবস্থায়। সেই দুর্ঘটনাতে সাংসদের বাঁ চোখের নীচে ‘অরবিটাল বোন’ (চোখকে ধরে রাখার হাড়) ভেঙে যায়। এর পর থেকে তিনি দীর্ঘ দিন ওই চোখ নিয়ে সমস্যায় ভুগছিলেন। চিকিৎসার কারণে তাঁকে একাধিক বার দুবাইও যেতে হয়েছিল।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ