জেলা 

ছাপ্পা রুখতে গিয়ে গড়বেতায় আক্রান্ত বিজেপি প্রার্থী!

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : ছাপ্পা রুখতে গিয়ে আক্রান্ত হলেন ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী প্রণত টুডু।শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতার মোংলাপোতা গ্রামের ১৯৮ ও ২০০ নম্বর বুথে।ঘটনায় মাথা ফেটেছে সিআইএসএফের এক জওয়ানের। আক্রান্ত সংবাদমাধ্যমের একাংশ কর্মীও।

এদিন বুথে ছাপ্পার খবর পেয়ে গড়বেতার ওই বুথে পৌঁছন ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী প্রণত টুডু। অভিযোগ, বুথের কাছাকাছি পৌঁছতেই তাঁর গাড়ির দিকে তেড়ে আসে একদল লাঠিধারী লোকজন। অভিযোগ, তাঁরা প্রার্থীকে লক্ষ্য করে ইট ছুড়তে শুরু করে। তাতেই মাথা ফাটে বিজেপি প্রার্থীর নিরাপত্তারক্ষীর। আক্রান্ত হয় সংবাদমাধ্যমের কর্মীরাও।

Advertisement

গোটা ঘটনায় রিপোর্ট চেয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন। বিজেপি প্রার্থী প্রণত টুডুর অভিযোগ, “সকাল থেকেই গড়বেতার মোংলাপোতা এলাকায় সন্ত্রাসের খবর পাচ্ছিলাম। এ ব্যাপারে কমিশনকে অভিযোগ জানিয়েও কাজ না হওয়ায় নিজে ঘটনাস্থলে যায়। তখনই আমার গাড়ি ঘিরে হামলা চালাতে আসে। বাঁচাতে গিয়ে আমার নিরাপত্তীরক্ষীর মাথা ফেটেছে।”

Advertisement:

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল কেন্দ্রীয় বাহিনী। প্রণতের অভিযোগ, “তৃণমূলের সুবিধে করে দিতে রাজ্য পুলিশ বাহিনীকে মিসগাইড করছে। তার জেরেই এই অশান্তির ঘটনা।”

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ