জেলা 

জনস্বার্থ ও জনস্বাস্থ্যে ইলেক্ট্রো হোমিওপ্যাথি কনফারেন্স এবং থার্ড কনভোকেশন সেরিমনি

শেয়ার করুন

আসাদ আলী-: জনস্বার্থ ও জনস্বাস্থ্যে পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের নিমতৌড়ির শ্রী হরিভবনে গত ১৭/৩/২০২৪ তারিখ রবিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত এম.ই.এইচ.পি.হেল্থসাইন্স এন্ড রিসার্চ কাউন্সিল ও ওয়েষ্ট বেঙ্গল কাউন্সিল অব ইলেকট্রো হোমিওপ্যাথিক মেডিসিন এর উদ্যোগে ও পরিচালনায় ও এম.ই.এইচ.পি. হেল্থ সাইন্স এন্ড রিসার্চ কাউন্সিলের ম্যানেজিং ডিরেক্টর ডাক্তার শ্রীমন্ত আরি র দক্ষ সঞ্চালনায় সুন্দরভাবে সুসম্পন্ন হল উক্ত সংস্থাদ্বয়ের ইলেক্ট্রো হোমিওপ্যাথিক কনফারেন্স এবং থার্ড কনভোকেশন সেরিমনি। ইলেকট্রো হোমিওপ্যাথির প্রায় ৬০-৭০ জন চিকিৎসক ও ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন । জনস্বার্থ ও জনস্বাস্থ্য বিষয়ক এই সুন্দর অনুষ্ঠানে আগত সমস্ত শিক্ষক ও ছাত্রছাত্রীদের ফুল দিয়ে অভ্যর্থনা জানানো হয়, পরে জাতীয় সংগীত দিয়ে সভার সূচনা হয়, তারপর ডাক্তার কাউন্ট সীজার মেট্টি সাহেবের প্রতিকৃতিতে মাল্যদান এবং সদ্যপ্রয়াত ডাক্তার আব্দুল হাই সাহেবের প্রতিকৃতিতে ফুল দিয়ে সম্মান ওএক মিনিট নিরবতা পালন ও প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে সভা এগিয়ে চলে…।

সুষ্ঠুভাবে অনুষ্ঠান চলার ক্ষেত্রে সঞ্চালক ও বিশেষ সহযোগিতায় সংস্থাদ্বয়ের সভাপতি ডাঃ সঞ্জয় মল্লিক, ম্যানেজিং ডিরেক্টর ডাক্তার সীমান্ত আরি, বিশিষ্ট এক্সিকিউটিভ ডাক্তার অলিক কুন্ডু, ডাক্তার অনাবিলা মল্লিক, ডাক্তার সুস্মিতা মাল, ডাক্তার রাজিব বর্মন, ডাঃ ইমতিয়াজ প্রমুখ ব্যাক্তিত্ব ।

Advertisement

বক্তব্য রাখেন ডাক্তার শ্রীমন্ত আরি, ডাক্তার সঞ্জয় মল্লিক, ডাক্তার অলীক কুন্ডু, ডাক্তার সেখ আসাদ আলী, ডাক্তার অনুপ কুমার জানা, ডাক্তার অরুন মন্ডল, ডাক্তার পল্লব কান্তি দাস, ডাক্তার ইমতিয়াজ উদ্দিন, ডাক্তার রাজীব বসু, ডাক্তার উদয় অধিকারী, ডাক্তার জিতেশ চৌধুরী ,ডাঃ অনাবিলা মল্লিক প্রমুখ । বিভিন্ন রকমের অসুস্থতায় যোগ আসন যে কত কার্যকারি তা দেখান ওমাংশু অধিকারী সহযোগিতা করেন ডাক্তার উদয় অধিকারী।

 

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ