কলকাতা 

Nawshad Siddiqui: গ্রেফতার নওশাদ সিদ্দিকী!

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : সন্দেশখালি যাওয়ার পথে সায়েন্স সিটির কাছে আই এস এফ নেতা তথা বিধায়ক নওশাদ সিদ্দিকীকে আটক করে পুলিশ। কেন আটক করা হচ্ছে? নওশাদ এই প্রশ্ন তুলে পুলিশ কর্তাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। পুলিশ জানায়,সন্দেশখালিতে ১৪৪ ধারা জারি রয়েছে তাই সেখানে যাওয়া যাবে।

বিধায়ক নওশাদ সিদ্দিকীর দাবি ১৪৪ ধারা তো সন্দেশখালিতে রয়েছে তাহলে সায়েন্স সিটিতে আটক কেন ? এরপরেই পুলিশ নওশাদকে আটক করে। ফলে আই এস এফ নেতার সন্দেশ খালি আর যাওয়া হলো না। নওশাদের দাবি, মঙ্গলবার সকালে সন্দেশখালির পাশাপাশি বাসন্তী যাওয়ার পরিকল্পনা ছিল তাঁর। সায়েন্স সিটির কাছে তিনি পৌঁছলে সেখানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন তিনি। তার পরেই পুলিশ তাঁকে গ্রেফতার করে। পুলিশ পরে নওশাদকে জানায়, তিনি সন্দেশখালি গেলে সমস্যা হতে পারে। সেই প্রেক্ষিতেই তাঁকে গ্রেফতার করা হচ্ছে বলে দাবি পুলিশের। তার পর প্রিজ়ন ভ্যানে তুলে নিয়ে যাওয়া হয় নওশাদকে।

Advertisement

এদিকে,সন্দেশখালির অশান্তির নেপথ্যে আইএসএফ নেত্রী আয়েশা বিবি জড়িত আছেন এই অভিযোগে কয়েক দিন আগে তাকে গ্রেফতার করা। তিনি গত পঞ্চায়েত নির্বাচনের পর থেকে এলাকায় ঢুকতে পারছিলেন বলে আই এস এফের অভিযোগ। আয়েশা বিবিকে মিথ্যা অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলে দলের অভিযোগ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ