দেশ 

স্বামীকে খুন করে রাজমিস্ত্রির সঙ্গে পালিয়ে গেল স্ত্রী

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : স্বামীকে খুন করে রাজমিস্ত্রির সঙ্গে পালিয়ে গেল স্ত্রী। শুধু পালিয়ে যাননি, রীতিমত দুই জন মিলেই স্বামীকে খুন করেন। গাড়ি চাপা দিয়ে খুন করার পর এলাকা ছেড়ে অন্যত্র চলে যায় দুই জন। তবে সি সি টি ভি ফুটেজ দেখে দুই জন চিহ্নিত করেছে পুলিস।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুরে। পুলিশ সূত্রে খবর, স্কুলশিক্ষক রাজেশ গৌতমের সঙ্গে বিয়ে হয়েছিল পিঙ্কি নামে এক মহিলার। দুই সন্তানও হয় তাঁদের। শিক্ষকতার পাশাপাশি জমি-বাড়ি ব্যবসাও ছিল রাজেশের। তাঁর একটি আবাসন বানানোর কাজেই এসেছিলেন রাজমিস্ত্রি শৈলেন্দ্র সোনকর। সেখান থেকেই পিঙ্কির সঙ্গে ঘনিষ্ঠতা শৈলেন্দ্রর। কিন্তু বিষয়টি জানতে পেরেই শৈলেন্দ্রকে কাজ থেকে সরিয়ে দেন রাজেশ।

Advertisement

সেই রাগ থেকেই রাজেশকে খুনের পরিকল্পনা করেন যুগল। পিঙ্কির উদ্দেশ্য ছিল, রাজেশকে খুন করে তাঁর যাবতীয় সম্পত্তির মালিকানা পাবেন। জীবন বিমা থেকেও মোটা অঙ্কের টাকা দাবি করার পরিকল্পনা ছিল পিঙ্কির। সেই মতোই রাজেশকে খুন করতে তাঁর খাবারে বিষ মেশানো হয়। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে প্রাণে বেঁচে যান রাজেশ।

এরপর রাজেশকে খুন করানোর জন্য তিন লক্ষ টাকা দিয়ে সুপারি কিলার ভাড়া করেন পিঙ্কিরা। কিন্তু কাজ না করেই উধাও হয়ে যায় সুপারি কিলাররা। তাতেও থেমে না গিয়ে নিজেরাই রাজেশকে খুনের ছক কষেন পিঙ্কিরা। গত ৪ নভেম্বর রাজেশ মর্নিং ওয়াক করার সময়ে তাঁকে গাড়ি চাপা দিয়ে পালিয়ে যান যুগল। রাজেশের মৃত্যুর তদন্ত করতে গিয়ে সিসিটিভি ফুটেজ থেকে পিঙ্কি ও শৈলেন্দ্রকে চিহ্নিত করেছে পুলিশ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ