জেলা 

ভগবানগোলা এক নম্বর ব্লকের উদ্যোগে বিজয়া সম্মেলন ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি :  মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা বিধানসভার এক নম্বর ব্লক তৃনমূল কংগ্রেসের উদ্যোগে বিজয়া সম্মিলন/সম্প্রীতি উৎসব অনুষ্ঠিত হয় এবং অল ইন্ডিয়া তূনমুল কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাদরে কেক কেটে, জন্মদিনের গান পরিবেশন করে জন্মদিনটি পালন করা হয়, আজ 7ই নভেম্বর মঙ্গলবার। এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ভগবানগোলা হাইস্কুলের প্রাঙ্গণে। সমস্ত অনুষ্ঠানটির পরিচালনা করেছেন ভগবানগোলা বিধানসভার এক নম্বর ব্লকের সভাপতি আহসানুর রহমান।উল্লেখ থাকে এই অনুষ্ঠানটিতে ছেলে মেয়েরা উৎসাহ উদ্দীপনার সঙ্গে যোগ দেন।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী,, প্রাক্তন বিধায়ক আবু সুফিয়ান সরকার, প্রাক্তন বিধায়ক চাঁদ মহম্মদ,প্রবীন তৃনমূল কংগ্রেসের নেতা সোহরাব হোসেন, জেলা যুব সভাপতি রাকিবুল ইসলাম,জেলা পরিষদের কর্মধাক্ষ রিয়াত হোসেন সরকার প্রমুখ।, সভাটি সন্চলনা করেন শিক্ষক সেলের নেতা রবিউল ইসলাম। অনুষ্ঠানের উদ্বোধনী সংগীত পরিবেশন করেন শ্রী অচিন্ত্য পোদ্দার।

Advertisement

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন , জেলা পরিষদের সদস্য আবু সাইম রিপন, প্রাক্তন পঞ্চায়েত সমিতির সদস্য আসরাফ বাসার বাপি,আই টি টি ইউ সি সভাপতি সেখ আপেল, তৃনমূল কংগ্রেসের যুব সভাপতি সুনীল বাহানিয়া, পঞ্চায়েত সমিতির সভাপতি রোকেয়া বিবি,সহ সভাপতি সৈয়বুর রহমান, কৃষি কর্মাধ্যক্ষ গোলাপ সেখ, জেলা কমিটির সম্পাদক সাবিরুল ইসলাম,গ্রাম পন্চায়েতের প্রধান,উপ প্রধান, সদস্য সদস্যা সহ পন্চায়েত সমিতির কর্মধাক্ষ এবং সদস্য সদস্যা বৃন্দ।

সভানেত্রী শ্রীমতি শাওনী সিংহ রায় টেলিফোনে সকলকে শ্রদ্ধা জানিয়ে, দলের কর্মীদের নির্দেশ দিয়ে বলেন, একসাথে সব জায়গায় বিজয়া সম্মিলন হচ্ছে, তাই যেতে পারেনি। তিনি বলেন, ভগবানগোলার সকলকে বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা জানাই।

বিধায়ক ইদ্রিস আলী বিজেপি তথা কেন্দ্রীয় সরকারের তীব্র সমালোচনা করে বলেন, বিজেপি একটা ধাপ্পাবাজি দল, মানুষকে মিথ্যা আশ্বাস দেয়, উন্নয়ন করতে চান আমাদের নেত্রী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, কিন্তু বিজেপি উন্নয়নে বাধা দেয় । তিনি বলেন, প্রতিটি বিধানসভায় এই বিজয়া উৎসব চলছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং অল ইন্ডিয়া তূনমুল কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক ব্যানার্জির নির্দেশে। তিনি আরও বলেন,এই বিজয়া সম্মিলনের তাৎপর্য আছে, ভারতবর্ষের দুটি সম্প্রদায় হিন্দু ও মুসলিম।এই দুটি সম্প্রদায় দীর্ঘদিন ধরে সৌহার্দ্য,ঐক্য বজায় রেখে বসবাস করে আসছে এই ভারতবর্ষে। কিন্তু বিজেপি সেই সুন্দর পরিবেশকে নষ্ট করে,সম্প্রীতিকে নষ্ট করে, ভারতবর্ষের ঐতিহ্যকে নষ্ট করে ভারতবর্ষের মধ্যে সাম্প্রদায়িক বাতাবরণ তৈরীর চেষ্টা করছে। তিনি বলেন,যতদিন চাঁদ সুরজ আকাশে বিরাজ করবে, ততদিন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নাম থাকবে এই ভারত তথা বাংলায় ,কারন তিনি যে সম্প্রীতির বার্তা দিয়েছেন,কোনদিন সাধারণ মানুষ ভুলবে না।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ