জেলা 

মন্দির বাজারে কলেজছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ, অভিযুক্তরা পলাতক

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : এক কলেজ ছাত্রীকে অপহরণ করার পর ধর্ষণ করে তারই পরিচিত ব্যক্তিরা বলে অভিযোগ। গত বৃহস্পতিবারে এই ঘটনা ঘটলেও এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটেছিল মন্দির বাজার থানা এলাকায় তারপরে মন্দিরবাজার থানাতে অভিযোগ দায়ের করা হয়েছিল গত শুক্রবার রাতে। এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মন্দিরবাজার থানার সেকেন্দারপুরের এক বিবাহিত ছেলের সঙ্গে কলেজের প্রথম বর্ষের ছাত্রীর সম্পর্ক জড়িয়ে ছিল। পরশু দিন উস্তি থানার লজের সামনে তাদের ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে। জানা গিয়েছে, ওই যুগলকে অনুসরণ করে সেকেন্দারপুরের দুজন। অভিযুক্তদের বয়স ৪০ এবং ৩২ বছরের আশপাশে। যুগলের ‘অবৈধ’ সম্পর্কের কথা সকলকে জানিয়ে দেওয়ার ভয় দেখিয়ে দুজনকে ‘ব্ল্যাকমেল’ করা হয় বলে অভিযোগ।

Advertisement

এরপরই ওই কলেজ ছাত্রীকে অটোতে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। লজের ঘরে আটকে রাখা হয় তাঁকে। নির্যাতিতার অভিযোগ, অভিযুক্ত দুজনে তাঁকে ধর্ষণ করেছে। শুক্রবার রাতে মন্দিরবাজার থানায় অভিযোগ দায়ের হয়। জানা গিয়েছে, অভিযুক্তরা পরিচিত নির্যাতিতার। তবে তাদের এখনও আটক করা যায়নি। পলাতক। তবে দ্রুত তাদের পাকড়াও করা হবে বলে আশ্বাস পুলিশের। পুলিশ আরও জানিয়েছে, শুক্রবার রাতে অভিযোগ দায়ের হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ