জেলা 

হুগলির নৈটিতে আওয়ার অবলম্বনের উদ্যোগে শিক্ষক ও গুণীজন সম্বর্ধনা

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি– আওয়ার অবলম্বন ও নালিতাজোল বালিকা মাদ্রাসার উদ্যোগে নৈটিতে জাতীয় শিক্ষক দিবসে শিক্ষক ও গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠিত হল।অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন সম্পাদক মুজিবর রহমান।

তিনি বলেন,অনেক কর্মকান্ডের পাশাপাশি আওয়ার অবলম্বন শিক্ষকদের সম্বর্ধনার আয়োজন করেছে কারণ শিক্ষকরাই আমাদের শিশুদের প্রকৃত মানুষ তৈরী করেন।প্রধান অতিথি সাহিত্যিক নৌশাদ মল্লিক বলেন, বিভিন্ন সেবা মূলক কাজের সাথে শিক্ষকদের সম্বর্ধনা একটা নতূন ভাবনা।এটা খুবই ভালো প্রয়াস। তিনি এই উদ্যোগে অভিভূত। অনুষ্ঠানে সম্বর্ধিত জামাইবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন,শিক্ষকরাই একমাত্র আদর্শবোধ সম্পন্ন ছাত্র তৈরী করতে পারে যারা নতুন দেশ গড়তে এগিয়ে আসতে পারে।

Advertisement

অনুষ্ঠানে ত্রিশ জন শিক্ষক ও দশ জন সমাজের গুণী মানুষদের সম্বর্ধনা জ্ঞাপন করা হয়।এদের মধ্যে ছিলেন রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত শিক্ষক রফিকুল ইসলাম।অনুষ্ঠানে সম্বর্ধিত করা হয় হুগলি জেলার স্বাস্থ্যসাথী দপ্তরের আধিকারিক গৌতম পালকে।শিক্ষাব্রতী রাজেকা মল্লিক শিক্ষক দিবস নিয়ে একটি সুন্দর কবিতা আবৃত্তি করেন।

অনুষ্ঠানে অলিপুর কাশীপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান লক্ষী বেসেরা উপস্থিত ছিলেন।সভাপতি শিল্পপতি ও সমাজসেবী বিশ্বনাথ ধাড়া এই উদ্যোগে সর্বদাই পাশে থাকার কথা বলেন ও শিক্ষকদের আরো বেশি দায়িত্ববান হবার কথা বলেন।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সেখ আব্দুল গফ্ফর।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ