জেলা 

শাসক দলের গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্র হাওড়া শ্যামপুর!

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : শাসক দলের গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল হাওড়ার (Howrah) শ্যামপুর। মুড়মুড়কির মতো পড়ল বোমা। বাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে পুলিশ ও ব়্যাফ।

জানা গিয়েছে, হাওডার শ্যামপুরের ১ নম্বর ব্লকের বেলাড়ির বেতবেড়িয়ায় তৃণমূলের নব্য ও পুরনোদের দ্বন্দ্ব দীর্ঘদিনের। সেই অশান্তিই বিরাট আকার নিল বৃহস্পতিবার রাতে। অভিযোগ, এদিন নতুন ও পুরাতন দুই গোষ্ঠীর দুই নেতা শেখ মইদুল ও শেখ বক্তিয়ারের মধ্যে গণ্ডগোল বেঁধে যায়। এলাকার মানুষ কিছু বুঝে ওঠার আগেই বোমাবাজি ও ইট বৃষ্টি শুরু হয়ে যায় দু’পক্ষের। চলে বাড়ি ভাঙচুর, ছোঁড়া হয় অ্যাসিডের বোতল। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। খবর পেয়ে উলুবেড়িয়ার এসডিপিওর নেতৃত্ব ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। নামানো হয় ব়্যাফ। গভীর রাত পর্যন্ত ধড়পাকড়। ঘটনায় ইতিমধ্যে ১৩ জনকে আটক করেছে শ্যামপুর থানার পুলিশ। এলাকা থমথমে। পুলিশ মোতায়ন করা হয়েছে এলাকায়।

Advertisement

এদিকে পঞ্চায়েত ভোটে কারচুপি করে জেতার অভিযোগে বৃহস্পতিবার বিকেলে গোপালনগর থানার আকাইপুর গ্রাম পঞ্চায়েতের আকাইপুর স্টেশন সংলগ্ন এলাকায় প্রতিবাদ সভা করে বিজেপি। ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর। অভিযোগ তিনি বক্তব্য শেষ করে চলে যাওয়ার পরই বিজেপি কর্মী-সমর্থকরা পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে শুরু করে বলে অভিযোগ। পুলিশের গাড়ি লক্ষ্য করে ঢিল মারা হয়৷ এতে কয়েকজন পুলিশ কর্মী জখম হন।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ