জেলা 

মাঠ পরিদর্শনে চিফ পেট্রোন একেএম ফারহাদ

শেয়ার করুন

বিশেষ প্রতিবেদন, বারাসাত : পশ্চিমবঙ্গ সরকারের মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় সংখ্যালঘু বিষয়ক ও মাদ্রাসা শিক্ষা দপ্তরের পরিচালনায় অনুষ্ঠিত হতে চলেছে রাজ্য মাদ্রাসা গেমস এন্ড স্পোর্টস। উল্লেখ্য আগামী ৯ ই ফেব্রুয়ারি বারাসাত কাছারি ময়দানে অনুষ্ঠিত হতে চলেছে উঃ চব্বিশ পরগনা জেলা মাদ্রাসা গেমস এন্ড স্পোর্টস।

তারই প্রস্তুতি খতিয়ে দেখতে পুরো টিম সঙ্গে নিয়ে কাছারি ময়দানে উপস্থিত হয়ে জেলা মাদ্রাসা ক্রীড়া কমিটির চিফ পেট্রোন তথা উঃ চব্বিশ পরগনা জেলা পরিষদের বন ও ভূমি স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ বলেন মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও মন্ত্রী সভার অন্যতম ফিরহাদ হাকিম ও মোঃ গোলাম রব্বানী সহ অন্যান্যদের পৃষ্ঠপোষকতায় মাদ্রাসা ক্রীড়া অনুষ্ঠিত হতে চলেছে। তিনি আরও বলেন জেলাশাসক শ্রী শরদ কুমার দ্বিবেদী সহ দায়িত্বপ্রাপ্ত আধিকারিক ও শিক্ষক শিক্ষিকারা নিরলস পরিশ্রম করে যাচ্ছে জেলা ক্রীড়া সম্পন্ন করার জন্য।

Advertisement

চিফ পেট্রোন নিযুক্ত করার জন্য রাজ্য সরকার কে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন উঃ চব্বিশ পরগনা জেলার সবধরনের মিলিয়ে ৯৪ টি মাদ্রাসা থেকে বিভিন্ন ইভেন্টে ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করবে। সকলের জন্য সুবন্দোবস্ত করা হচ্ছে বলে জানান নব নির্বাচিত চিফ পেট্রোন একেএম ফারহাদ।মাঠ পরিদর্শনে ছিলেন নূরুল হক, কুতুব আক্তার, সওকাত হোসেন পিয়াদা, হাফিজুল রহমান,আরসাদ, জাকির হোসেন, জুলফিকার আলী, কামাল হোসেন,উচ্ছাস মন্ডল প্রমুখ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ