কলকাতা 

চিটফান্ড মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হালিশহর পুরসভার চেয়ারম্যানের ঘনিষ্ঠ ব্যবসায়ী

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানির পর এবার গ্রেফতার হলেন তার ঘনিষ্ঠ ব্যবসায়ী সঞ্জয় সিং তাকে দুর্গাপুর থেকে গ্রেফতার করা হয়েছে গতকাল মঙ্গলবার একটানা প্রায় ১১ ঘণ্টা জেরা করার পর। সিজিও কমপ্লেক্সে তাকে গ্রেফতার করা হয়। মূলত হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানের চিটফান্ড মামলায় এই গ্রেফতারি বলে জানা গেছে। এখনো পর্যন্ত এই মামলায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

বর্ধমান সন্মার্গ ওয়েলফেয়ার অর্গানাইজেশন নামে ওই চিটফান্ডের বিরুদ্ধে প্রথম অভিযোগ দায়ের হয় ২০১৪ সালে। কোটি কোটি টাকা তছরূপের ঘটনায় ২০১৮ সালে সিবিআই তদন্ত শুরু করে। চার্জশিটও জমা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। গত বছর ১২ ডিসেম্বর তৃণমূল নেতা তথা বর্ধমান পুরসভার পুরপ্রশাসক প্রণব চট্টোপাধ্যায় গ্রেফতার হন। যদিও বর্তমানে তিনি জামিনে মুক্ত। সেই মামলাতেই কিছুদিন আগে সিবিআইয়ের জালে ধরা পড়েন রাজু। নজরে ছিল রাজুর ঘনিষ্ঠ ব্যবসায়ী সঞ্জয় সিং।

Advertisement

আগে একাধিকবার ওই ব্যবসায়ীকে তলব করে সিবিআই। মঙ্গলবারও সিজিও কমপ্লেক্সে হাজির দিয়েছিলেন সঞ্জয় সিংহ। টানা প্রায় ১১ ঘণ্টা চলে জিজ্ঞাসাবাদ। বুধবার সকালে সিবিআইয়ের তরফে জানানো হয়েছে সঞ্জয় সিংহকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে হাওড়া থেকে ট্রেনে আসানসোল নিয়ে যাওয়া হচ্ছে ধৃত ব্যবসায়ীকে। আজই তোলা হবে আদালতে।

 

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ