জেলা 

মুর্শিদাবাদ জেলার ভগবানগোলায় একটি ডিগ্রী কলেজ ও একটি গার্লস কলেজ করার জন্য বিধানসভার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানের কাছে আবেদন জানালেন বিধায়ক ইদ্রিস আলী।

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা বিধানসভার মধ্যে কোন ডিগ্রী কলেজ এবং মহিলা কলেজ (গার্লস কলেজ)নেই।বহুদুরে ছাএ ছাত্রীদের পড়াশোনা করতে যেতে হয়।তাই আজ পশ্চিমবঙ্গ বিধানসভার শিক্ষা দপ্তরের স্ট্যাডিং কমিটির চেয়ারম্যান বিধায়ক রফিকুল ইসলামের কাছে আবেদন জানালেন ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী। উল্লেখ থাকে বিধায়ক ইদ্রিস আলী মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছে আবেদন জানিয়েছেন। জনপ্রিয় নেত্রী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, অনেক গুলো কলেজ আগে হবার কথা আছে সেগুলো হবার পর এটা হবে।

এই কলেজ করার ব্যাপারে মাননীয় শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে সঙ্গে দেখা করে কলেজ করার কথা জানিয়েছেন ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী। তাছাড়াও বিধানসভাতেও এই দাবি জানান। উল্লেখ থাকে আজ উক্ত বিধানসভার শিক্ষা দপ্তরের স্ট্যাডিং কমিটির চেয়ারম্যানকে ফোন করে এই দাবি জানান, বিধায়ক ইদ্রিস আলী এবং তার প্রতিনিধি হিসেবে আইনজীবী নাসিম সেখকে লালবাগ কলেজে পাঠান।

Advertisement

উক্ত বিধানসভার শিক্ষা দপ্তরের স্ট্যাডিং কমিটির চেয়ারম্যান,সহ প্রতিনিধিরা আজ লালবাগ কলেজে যান সেখানে উক্ত আইনজীবী নাসিম সেখ বিস্তারিত ভাবে ভগবানগোলায় কলেজের প্রয়োজনীয়তার কথা ব্যাখা করে বলেন। বিধায়ক জাফিকুল ইসলাম, কমিটির প্রতিনিধিরা সহ লালবাগের SDO শ্রী সুদীপ ঘোষ এটা সমর্থন জানান এবং সত্যি প্রয়োজন আছে বিশদভাবে ব্যাখা করেন।

ইদ্রিস আলী আরো বলেন আমরা আশাবাদী ভগবানগোলাতে কলেজ হবে। তিনি SDO শ্রী সুদীপ ঘোষকে এবং বিধায়ক জাফিকুল ইসলামকে ধন্যবাদ জানান বিধায়ক ইদ্রিস আলী।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ